মমতার দুর্গে পদ্ম ফোটাতে ‘জয়ের কারিগর’কে বাংলার আনল বিজেপি

কলকাতা: রাজ্যে শেষ দফার ন’টি লোকসভা আসনে পদ্মফুল ফোটানোর লক্ষ্যে বিশেষ দায়িত্ব দেওয়া হল ত্রিপুরা জয়ের মূল কারিগর সুনীল দেওধরকে। ইতিমধ্যেই কলকাতায় এসে পৌঁছেছেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (আরএসএস) প্রাক্তন এই প্রচারক। সপ্তম দফার ওই ভোটপর্বে যাদবপুর, কলকাতা উত্তর এবং দক্ষিণ, বারাসত, দমদম, ডায়মন্ডহারবার, বসিরহাট, জয়নগর এবং মথুরাপুরে ভোট রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের গড় বলে খ্যাত কলকাতা

626e3b2ffcb7ab96c404a53548029e3d

মমতার দুর্গে পদ্ম ফোটাতে ‘জয়ের কারিগর’কে বাংলার আনল বিজেপি

কলকাতা: রাজ্যে শেষ দফার ন’টি লোকসভা আসনে পদ্মফুল ফোটানোর লক্ষ্যে বিশেষ দায়িত্ব দেওয়া হল ত্রিপুরা জয়ের মূল কারিগর সুনীল দেওধরকে। ইতিমধ্যেই কলকাতায় এসে পৌঁছেছেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (আরএসএস) প্রাক্তন এই প্রচারক।

সপ্তম দফার ওই ভোটপর্বে যাদবপুর, কলকাতা উত্তর এবং দক্ষিণ, বারাসত, দমদম, ডায়মন্ডহারবার, বসিরহাট, জয়নগর এবং মথুরাপুরে ভোট রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের গড় বলে খ্যাত কলকাতা ও দুই ২৪ পরগনার ভোটে গেরুয়া শিবিরের হয়ে ‘ভোট’ করানোর লক্ষ্যেই উড়িয়ে আনা হয়েছে সুনীল দেওধরকে। শহরে পৌঁছে বৃহস্পতিবার কালীঘাট মন্দিরে পুজো দিয়েই দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী চন্দ্রকুমার বসুর সঙ্গে স্ট্রাটেজিক বৈঠক সেরে ফেলেছেন বর্তমানে অন্ধ্রপ্রদেশের বিশেষ দায়িত্বপ্রাপ্ত এই নেতা।

সূত্রের দাবি, মূলত ন’টি লোকসভা কেন্দ্রের বিজেপির সাংগঠনিক এবং প্রচারের গোটা দায়িত্ব দেওয়া হয়েছে সুনীলের কাঁধে। ওই কেন্দ্রগুলিতে আরএসএস-এর সঙ্গে সমন্বয় করে জনমত বিজেপির পক্ষে ভোটবাক্সে নিয়ে যাওয়ার লক্ষ্যে দলের নিচুতলার সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন ত্রিপুরার এই ‘গেম চেঞ্জার’। কেন হঠাৎ করে সুনীল দেওধরকে বাংলায় নিয়ে আসা হল? জবাবে রাজ্য বিজেপির নির্বাচন কমিটির অন্যতম সদস্য শিশির বাজোরিয়া বলেন, ভোটযুদ্ধে সাফল্যের খতিয়ান বিচার করলে ওঁর অতীত রেকর্ড ঈর্ষনীয়। তাই ন’টি লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের জয়ের সম্ভাবনাকে আরও উজ্জ্বল করতে সুনীল দেওধরকে কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্যে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *