NOTA-য় ভোট দেওয়ার আর্জি, জারি প্রত্যাখ্যান

কলকাতা: তাঁদের দাবিদাওয়া নিয়ে কোনও রাজনৈতিক দলই কিছু বলছে না। নির্বাচনী প্রচারে তাঁদের সমস্যা ব্রাত্য থেকে যাচ্ছে। তাই বেজায় চটে এ রাজ্যের বাড়িওয়ালাদের একাংশ। তাঁদের সংগঠনের তরফে রীতিমতো লিফলেট ছাপিয়ে রাজ্যের আপামর বাড়িওয়ালার কাছে ‘নোটা’য় ভোট দেওয়ার আর্জি জানানো হয়েছে। তাঁদের দাবি, ১৫ হাজার বাড়িওয়ালার পরিবার মিলিয়ে প্রায় ষাট হাজার ভোট ওই সংগঠনের পকেটে। বাড়িওয়ালাদের

ed5263b51225d7c26a17c6483ec3874a

NOTA-য় ভোট দেওয়ার আর্জি, জারি প্রত্যাখ্যান

কলকাতা: তাঁদের দাবিদাওয়া নিয়ে কোনও রাজনৈতিক দলই কিছু বলছে না। নির্বাচনী প্রচারে তাঁদের সমস্যা ব্রাত্য থেকে যাচ্ছে। তাই বেজায় চটে এ রাজ্যের বাড়িওয়ালাদের একাংশ। তাঁদের সংগঠনের তরফে রীতিমতো লিফলেট ছাপিয়ে রাজ্যের আপামর বাড়িওয়ালার কাছে ‘নোটা’য় ভোট দেওয়ার আর্জি জানানো হয়েছে।

তাঁদের দাবি, ১৫ হাজার বাড়িওয়ালার পরিবার মিলিয়ে প্রায় ষাট হাজার ভোট ওই সংগঠনের পকেটে। বাড়িওয়ালাদের সংগঠন জয়েন্ট অ্যাকশন কমিটি অফ হাউস ওনার্স অ্যাসোসিয়েশনের তরফে দাবি করা হয়েছে, কোনও রাজনৈতিক দল তাঁদের বাড়ির দেওয়ালে লিখতে পারবে না।

বাড়িওয়ালাদের সমস্যা সমাধানের জন্য রেন্ট-কন্ট্রোল বন্ধ করে রেন্ট কমিশন গঠন করতে হবে। পুরসভার ইউনিট এরিয়া কর প্রক্রিয়া বাতিল করার দাবিও জানিয়েছেন তাঁরা। বাজার দর অনুযায়ী ভাড়ার সুযোগ না দেওয়ার জন্য তাঁরা প্রতিটি রাজনৈতিক দলের সমালোচনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *