জীবনের সবথেকে কঠিন লড়ইয়ে উর্মিলা

মুম্বই: সবথেকে বড় কথা কী জানেন আমাদের কোনও দামী গাড়ি ভাড়া করতে হচ্ছে না। কিছু ব্রিফ করতে হচ্ছে না যে কীভাবে ভোটারদের সঙ্গে কথা বলতে হবে। উনি যে ফর্মুলাটা নিয়েছেন। সেটা প্রচন্ড বুদ্ধিমানের কাজ। কাউকে চটাচ্ছেন না। সকলের সঙ্গে হাসিমুখে কথা বলছেন। সাধারণ রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভোটারকে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। আর সেরা

af24af0bbe0f58996ce7de88b88b4258

জীবনের সবথেকে কঠিন লড়ইয়ে উর্মিলা

মুম্বই: সবথেকে বড় কথা কী জানেন আমাদের কোনও দামী গাড়ি ভাড়া করতে হচ্ছে না। কিছু ব্রিফ করতে হচ্ছে না যে কীভাবে ভোটারদের সঙ্গে কথা বলতে হবে। উনি যে ফর্মুলাটা নিয়েছেন। সেটা প্রচন্ড বুদ্ধিমানের কাজ। কাউকে চটাচ্ছেন না। সকলের সঙ্গে হাসিমুখে কথা বলছেন।

সাধারণ রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভোটারকে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। আর সেরা মাস্টারস্ট্রোক হল উনি প্রচারে ভোটারদের বলছেন আপনারা যদি মনে করেন গোপাল শেট্টি অনেক কাজ করেছেন, আপনারা সন্তুষ্ট, গত পাঁচ বছরে আপনাদের জীবনের অনেক উন্নতি হয়েছে তাহলে অবশ্যই আমার প্রতিপক্ষ গোপাল শেট্টিকেই ভোট দিন। আমার কোনও আপত্তি নেই। কিন্তু যদি মনে করেন তিনি আপনাদের কাজ করতে পারছেন না, তাহলে আমাকে একবার সুযোগ দিন। এটা কিন্তু নতুন ফর্মুলা। বোরিভিলি গোখেল কলেজের কাছেই অমরপ্রেম বিল্ডিং এর সামনে অস্থায়ী পার্টি অফিসে কংগ্রেস কর্মী সন্তোষ গুপ্তা রীতিমতো মুগ্ধ তাঁর দলের প্রার্থী নিয়ে। কোনও পার্টি অফিসে লাগানো সাউণ্ডবক্সে ভোটের প্রচারমূলক স্লোগান কিংবা ভোটের জন্য তৈরি বিজ্ঞাপনী গান চলাই দস্তুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *