বিজেপি প্রার্থীকে মালা, বেধড়ক মারধর তৃণমূলের

চুঁচুড়া: এলাকায় প্রচারে আসা বিজেপি প্রার্থীকে মালা পরিয়েছিলেন ডানকুনির তাঁতিপাড়ার বাসিন্দা বিপ্লব বিশ্বাস। এই অপরাধে শুক্রবার সন্ধ্যায় কাজ থেকে ফেরার সময় বাড়ির কাছেই তাঁকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। খবর পেয়েই বিজেপি কর্মীরা গিয়ে আহত বিপ্লব বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরে ডানকুনির একটি নার্সিংহোমে তাঁকে ভরতি

de6088a62025102a29ea7ff267fef090

বিজেপি প্রার্থীকে মালা, বেধড়ক মারধর তৃণমূলের

চুঁচুড়া: এলাকায় প্রচারে আসা বিজেপি প্রার্থীকে মালা পরিয়েছিলেন ডানকুনির তাঁতিপাড়ার বাসিন্দা বিপ্লব বিশ্বাস। এই অপরাধে শুক্রবার সন্ধ্যায় কাজ থেকে ফেরার সময় বাড়ির কাছেই তাঁকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। খবর পেয়েই বিজেপি কর্মীরা গিয়ে আহত বিপ্লব বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরে ডানকুনির একটি নার্সিংহোমে তাঁকে ভরতি করেন।

ডানকুনির বিজেপি নেতা গণেশ চক্রবর্তী বলেন, বৃহস্পতিবার আমাদের প্রার্থী দেবজিৎ সরকার এই এলাকায় প্রচারে এসেছিলেন। প্রচারের সময়ে খুশি হয়ে বিপ্লববাবু মালা পরিয়েছিলেন। সেই রাগেই আমাদের দলের ওই সমর্থককে তৃণমূল কংগ্রেসের গুণ্ডারা মাণরধর করেছে। বিষয়টি নিয়ে আমরা পুলিস ও নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি। খবর পেয়ে প্রার্থীও এসে বিপ্লববাবুকে দেখে গিয়েছেন। যদিও বিজেপির অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *