ভোটারদের ডাব-পাউরুটি খাওয়াল তৃণমূল

বহরমপুর: প্রচণ্ড গরম। মাথার উপর গনগনে সূর্যের তাপ উপেক্ষা করেই সোমবার ভোট দিলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের ভোটাররা। কেউ ছাতা মাথায় বা টুপি পরে দল বেঁধে বুথে যান। এদিকে, বড়ঞায় বুথকেন্দ্রে যাওয়ার পথে এক নতুন ভোটারের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতার নাম টিনা মাঝি (১৮)। সানস্ট্রোকে তাঁর মৃত্যু হয়েছে বলে অনেকের সন্দেহ। অন্যদিকে, নওদায় কলা ও পাউরুটি,

93e272f993aed8c8cf175449e5644eff

ভোটারদের ডাব-পাউরুটি খাওয়াল তৃণমূল

বহরমপুর: প্রচণ্ড গরম। মাথার উপর গনগনে সূর্যের তাপ উপেক্ষা করেই সোমবার ভোট দিলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের ভোটাররা। কেউ ছাতা মাথায় বা টুপি পরে দল বেঁধে বুথে যান। এদিকে, বড়ঞায় বুথকেন্দ্রে যাওয়ার পথে এক নতুন ভোটারের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতার নাম টিনা মাঝি (১৮)। সানস্ট্রোকে তাঁর মৃত্যু হয়েছে বলে অনেকের সন্দেহ।

অন্যদিকে, নওদায় কলা ও পাউরুটি, ডাবের জল, আইসক্রিম খাইয়ে ভোটারদের মন জয় করল তৃণমূল। সব মিলিয়ে উৎসবের মেজাজেই ভোট হয়েছে এদিন। সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রদত্ত ভোটের হার ৭৯ শতাংশের কাছাকাছি ছিল বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

এদিন সকাল থেকেই জেলায় অসহ্য গরম ছিল। সকাল ৭টাতেই সর্বত্র রোদের তেজ ছিল। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এদিন জেলার তাপমাত্রা ৪২ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে ছিল। তা হলেও বহরমপুর, নওদা, বেলডাঙা, কান্দি, ভরতপুর প্রভৃতি এলাকায় ভোট নিয়ে মানুষের মধ্যে উৎসাহ ছিল। অনেকে সকালে স্নান সেরে ভোটদানের জন্য বুথে লাইন দেন। মহিলারা বাড়ির কাজ সেরে বুথে যান। তখন ভোটারদের অধিকাংশের হাতেই ছিল ছাতা। পুরুষ ভোটারদের মাথায় ছিল টুপি। নওদা ও বেলডাঙায় অনেক ভোটারকে টোটোয় করে বুথে নিয়ে যায় তৃণমূল। সংশ্লিষ্ট দু’টি জায়গায় অনেক শিশুর মাথায় ছিল তৃণমূলের প্রতীকচিহ্ন আঁকা টুপি ও ফেট্টি। ভোটদানের পর বাসিন্দারা বলেন, রোদ উপেক্ষা করেই গণতান্ত্রিক উৎসবে অংশ নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *