চৌকিদার চোর হ্যায়, আরও বিপাকে রাহুল

সুপ্রিম কোর্টের কাছে ক্ষমা চাইবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। চৌকিদার চোর হ্যায় মন্তব্যটি সুপ্রিম কোর্টের ওপর চাপিয়ে দেওয়ার জন্য আগেই দুঃখপ্রকাশ করেছিলেন রাহুল। বিজেপি নেত্রী মীনাক্ষি লেখির করা মামলায় মঙ্গলবার রাহুলের আইনজীবী অভিষেক মনু সিংভি শীর্ষ আদালতকে এই ক্ষমাপ্রার্থনার কথা জানান। Contempt case against Rahul Gandhi matter: Abhishek Manu Singhvi representing Rahul Gandhi in Supreme

f21f2f5e7de74aa57ba2087da0183a3a

চৌকিদার চোর হ্যায়, আরও বিপাকে রাহুল

সুপ্রিম কোর্টের কাছে ক্ষমা চাইবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। চৌকিদার চোর হ্যায় মন্তব্যটি সুপ্রিম কোর্টের ওপর চাপিয়ে দেওয়ার জন্য আগেই দুঃখপ্রকাশ করেছিলেন রাহুল। বিজেপি নেত্রী মীনাক্ষি লেখির করা মামলায় মঙ্গলবার রাহুলের আইনজীবী অভিষেক মনু সিংভি শীর্ষ আদালতকে এই ক্ষমাপ্রার্থনার কথা জানান।

রাহুলকে সোমবার ক্ষমাপ্রার্থনা করে হলফনামা জমা দিতে হবে। এর আগে প্রধান বিচারপতি রঞ্জন গগৈর বেঞ্চের কাছে রাহুল তাঁর দ্বিতীয় হলফনামায় তাঁকে জরিমানা নিয়ে মামলা খারিজ করে দেওয়ার আর্জি জানিয়েছিলেন। তাঁর যুক্তি ছিল, তিনি সুপ্রিম কোর্টের রাফাল সংক্রান্ত আদেশটি পড়ে দেখেননি এবং নির্বাচনী প্রচারের উত্তেজনায় ওই মন্তব্য করেছেন। অন্যদিকে, রাফাল মামলার পুনর্বিবেচনার মামলায় শনিবারের মধ্যে কেন্দ্রের জবাব চেয়েছে সুপ্রিম কোর্ট। এর আগে কেন্দ্রের তরফে হলফনামা জমা দেওয়ার জন্য আরও সময় চাওয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *