বাবুলের বিরুদ্ধে এফআইআর? কমিশনকে হুঁশিয়ারি

কলকাতা : এফআইআর দায়ের না করে কী করে বাবুল সুপ্রিয়র নামে প্রেস বিজ্ঞপ্তি জারি করল নির্বাচন কমিশন? কমিশনের কয়েকজনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে ক্ষোভ প্রকাশ বিজেপির রাজ্য নেতৃত্বের। বিজেপি নেতাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টার অভিযোগ করেছেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর অভিযোগ, শাসকদলের নেত্রীর কথা মতো রাজ্য করছে রাজ্য নির্বাচন কমিশন। এর আগে ভোটের গান

6aba9b43b805e0a08679061efec9ef52

বাবুলের বিরুদ্ধে এফআইআর? কমিশনকে হুঁশিয়ারি

কলকাতা : এফআইআর দায়ের না করে কী করে বাবুল সুপ্রিয়র নামে প্রেস বিজ্ঞপ্তি জারি করল নির্বাচন কমিশন? কমিশনের কয়েকজনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে ক্ষোভ প্রকাশ বিজেপির রাজ্য নেতৃত্বের। বিজেপি নেতাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টার অভিযোগ করেছেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর অভিযোগ, শাসকদলের নেত্রীর কথা মতো রাজ্য করছে রাজ্য নির্বাচন কমিশন। এর আগে ভোটের গান নিয়ে বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল। অভিযোগ, নির্বাচন কমিশন গানটি ব্যান করে দেওয়ার পরেও আসানসোলে প্রধানমন্ত্রীর সভায় গানটি বাজানো হয়।

এরপরই অতিরিক্ত নির্বাচনী আধিকারিক সঞ্জয় বসু জানান, বিদায়ী সাংসদ তথা আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। পরে কমিশন জানায়, কোনও এফআইআর দায়ের করা হয়নি। মঙ্গলবার, বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক, সিইও আরিজ আফতাব ও বিশেষ পুলিস পর্যবেক্ষকের বিবেক দুবের সঙ্গে বৈঠক করেন বিজেপি রাজ্য নেতৃত্ব। কমিশনের আচরণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তাঁরা। সূত্রের খবর পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে কমিশনের তরফে আশ্বাস দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *