মমতার সভায় গরহাজির শুভ্রাংশু, তৃণমূলের মঞ্চে মুকুলের প্রশংসা

আমডাঙা: প্রধানমন্ত্রীর সভার পরদিনই মঙ্গলবার বারাকপুরের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদির সমর্থনে আমডাঙায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায় হাজির না হওয়ায় নতুন করে জল্পনা শুরু হয়েছে। যদিও তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগনা জেলার সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করে বলেছেন, শুভ্রাংশুর সঙ্গে কথা হয়েছে। কোনও বিতর্ক বা জল্পনা নেই। ও দীনেশ ত্রিবেদির হয়ে লড়াই

3cfd59ed85875a5c9d99d0b303d7965d

মমতার সভায় গরহাজির শুভ্রাংশু, তৃণমূলের মঞ্চে মুকুলের প্রশংসা

আমডাঙা: প্রধানমন্ত্রীর সভার পরদিনই মঙ্গলবার বারাকপুরের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদির সমর্থনে আমডাঙায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায় হাজির না হওয়ায় নতুন করে জল্পনা শুরু হয়েছে। যদিও তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগনা জেলার সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করে বলেছেন, শুভ্রাংশুর সঙ্গে কথা হয়েছে। কোনও বিতর্ক বা জল্পনা নেই। ও দীনেশ ত্রিবেদির হয়ে লড়াই করে যাচ্ছে। ও বলেছে, এখন নয় একেবারে ২৩ মে সন্ধ্যাবেলায় পিসির পা ছুঁয়ে প্রণাম করব।

গত সোমবার নির্বাচনী পথ সভায় তৃণমূল নেতাদের সামনেই ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়৷ সভা মঞ্চে থেকে বাবার প্রশংসা শুভ্রাংশুর৷ কাঁচরাপাড়ায় ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে পথসভায় বক্তব্য রাখছিলেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়। তৃণমূলের মঞ্চে দাঁড়িয়ে শুভ্রাংশু অভিযোগ করেন, তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে বাবা চোর ছেলে চোর বলে চেঁচান এক ব্যক্তি। গোটা বিষয়টি তিনি ভিডিও করে রেখেছেন।

এরপরই মুকুল-পুত্র বলেন, বাবাকে আঘাত করলে তিনি ভুলে যান। কিন্তু আমি সেরকম নই। কেউ আঘাত করলে, পাল্টা ছুরি বসাতে জানি। সমালোচনা শুনতে শুনতে আমি ক্লান্ত। এখন ভোটের জন্য দলের হয়ে প্রচার করছি। জানি ভোট মিটলেই ফের আমাকে চোর অপবাদ শুনতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *