বালাকোটে হানার পর রাহুলের মুখ ভার হয়েছে: অমিত শাহ

দৌসা: পাকিস্তানের বালাকোটে বায়ুসেনার প্রত্যাঘাতের পর রাহুল গান্ধীর প্রধানমন্ত্রী হওয়ার সব স্বপ্ন ভেঙে যায়। তাই বিমানহানার পরেই কংগ্রেস সভাপতি ও তাঁর দলের মুখ ভার হয়ে গিয়েছিল। মঙ্গলবার এই ভাষাতেই রাহুল ও তাঁর দলকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এদিন রাজস্থানের দৌসা এলাকায় দলীয় প্রার্থীর সমর্থনে জনসভা করেন তিনি। সেই মঞ্চ থেকে শাহ বলেন,

বালাকোটে হানার পর রাহুলের মুখ ভার হয়েছে: অমিত শাহ

দৌসা: পাকিস্তানের বালাকোটে বায়ুসেনার প্রত্যাঘাতের পর রাহুল গান্ধীর প্রধানমন্ত্রী হওয়ার সব স্বপ্ন ভেঙে যায়। তাই বিমানহানার পরেই কংগ্রেস সভাপতি ও তাঁর দলের মুখ ভার হয়ে গিয়েছিল। মঙ্গলবার এই ভাষাতেই রাহুল ও তাঁর দলকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এদিন রাজস্থানের দৌসা এলাকায় দলীয় প্রার্থীর সমর্থনে জনসভা করেন তিনি। সেই মঞ্চ থেকে শাহ বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের নিরাপত্তার স্বার্থে জঙ্গিদের যোগ্য জবাব দিয়েছিলেন। আর ওরা ভোট ব্যাঙ্কের জন্য জঙ্গি ঘাঁটিতে বায়ুসেনার হানার প্রমাণ চাইছে।’ উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪০-এর বেশি আধাসেনা শহিদ হন। তার পাল্টা হিসেবে ১২ দিনের মাথায় বায়ুসেনা বালাকোটে জয়েশের ঘাঁটি গুঁড়িয়ে দেয়। এরপর এই ইস্যুতে শাসক ও বিরোধী দলের মধ্যে জোর তরজা শুরু হয়। ভোটের মরশুমে রাজনীতির মঞ্চে যা নতুন মাত্রা যোগ করেছে।

এদিন অমিতের বার্তা, বিজেপি সরকার দেশের নিরাপত্তা নিয়ে কোনও আপোস করবে না। তাঁর কথায়, ‘নির্বাচন আসবে-যাবে। কোন দল জিতবে, কোনও দল হারবে। যা কিছু হয়ে যাক, কিন্তু ভারতমাতার নিরাপত্তা নিয়ে কোনও আপোস করা হবে না।’ অতীতে কংগ্রেস সরকার এই ইস্যুতে গা-ছাড়া মনোভাব দেখিয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি সভাপতি। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে ‘মৌনী বাবা’ বলে কটাক্ষ করেন শাহ। তিনি জানান, সোনিয়া গান্ধী-মনমোহন সিং সরকার ১০ বছর কেন্দ্রে ক্ষমতায় ছিল। তাঁদের সময় অনুপ্রবেশকারীরা দেশে ঢুকে সেনাদের মাথা কেটে নিয়ে গিয়েছে। কিন্তু ‘মৌনী বাবা’ একটি শব্দও ব্যবহার করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *