মহিলাদের প্রতি অভব্য মন্তব্য করে বিপাকে হার্দিক, রাহুল

হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলকে শোকজ করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কফি উইথ করণে টিভি অনুষ্ঠানে মহিলাদের প্রতি অভব্য মন্তব্যের জন্য ২৪ ঘণ্টার মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে দুই ক্রিকেটারকে। বিসিসিআইয়ের প্রশাসক কমিটির চেয়ারম্যান বিনোদ রাই বুধবার জানিয়েছেন এই শোকজের খবর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে আছেন তাঁরা। রাহুল অবশ্য পুরো টেস্ট

f96cf4e7521840fdf9e366550d75d836

মহিলাদের প্রতি অভব্য মন্তব্য করে বিপাকে হার্দিক, রাহুল

হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলকে শোকজ করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কফি উইথ করণে টিভি অনুষ্ঠানে মহিলাদের প্রতি অভব্য মন্তব্যের জন্য ২৪ ঘণ্টার মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে দুই ক্রিকেটারকে। বিসিসিআইয়ের প্রশাসক কমিটির চেয়ারম্যান বিনোদ রাই বুধবার জানিয়েছেন এই শোকজের খবর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে আছেন তাঁরা। রাহুল অবশ্য পুরো টেস্ট সিরিজেই দলে ছিলেন। খেলেওছেন তিনটি টেস্ট। হার্দিক শেষ দুই টেস্টের জন্য দলে এলেও কোনও টেস্টে খেলার সুযোগ পাননি। কফি উইথ করণ অনুষ্ঠানে তাঁদের বক্তব্য ঘিরে শুরু হয়েছে প্রবল সমালোচনা। হার্দিক অবশ্য এজন্য ক্ষমা চেয়েছেন। তাঁর কথা, ওই অনুষ্ঠানের ধাঁচটাই এমন যে নিজেকে সামলানো যায়নি। তবে কাউকে অসম্মানিত করতে চাইনি। কাউকে আহত করতেও চাইনি। বা কারও আবেগে আঘাত হানতে চাইনি। রাহুল অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *