কুর্সি দখলে মরিয়া মোদির নয়া হুঁশিয়ারি

মুজফফ্রপুর: সংসদে যারা বিরোধী দলনেতা দিতে পারে না, তারা এবার প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছে! সেই স্বপ্ন পূরণ হওয়ার নয়। ফের ক্ষমতায় ফিরছে এনডিএ। আত্মবিশ্বাসের সুরে মঙ্গলবার এমনটাই জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন উত্তরপ্রদেশের বাহরাইচে ও বিহারের মুজফফ্রপুরে নির্বাচনী জনসভা করেন প্রধানমন্ত্রী। দু’টি সভাতেই নিজের এই আত্মপ্রত্যয়ের সঙ্গে তিনি নিশানা করেছেন বিরোধী মহাজোটকেও। বলেছেন, মহাভেজাল

কুর্সি দখলে মরিয়া মোদির নয়া হুঁশিয়ারি

মুজফফ্রপুর: সংসদে যারা বিরোধী দলনেতা দিতে পারে না, তারা এবার প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছে! সেই স্বপ্ন পূরণ হওয়ার নয়। ফের ক্ষমতায় ফিরছে এনডিএ। আত্মবিশ্বাসের সুরে মঙ্গলবার এমনটাই জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এদিন উত্তরপ্রদেশের বাহরাইচে ও বিহারের মুজফফ্রপুরে নির্বাচনী জনসভা করেন প্রধানমন্ত্রী। দু’টি সভাতেই নিজের এই আত্মপ্রত্যয়ের সঙ্গে তিনি নিশানা করেছেন বিরোধী মহাজোটকেও। বলেছেন, মহাভেজাল জোটের মেয়াদ কাল (এক্সপায়ারি ডেট) ফুরিয়ে আসছে। আগামী ২৩ মে’র পর আর খুঁজে পাওয়া যাবে না বিরোধীদের। এরই পাশাপাশি, শেষ তিন দফা ভোটের আগে নতুন করে ‘মোদি ইমেজে’ শান দিতেও ছাড়লেন না প্রধানমন্ত্রী। আর তা করতে গিয়ে সুকৌশলে ‘সার্জিক্যাল স্ট্রাইক’ ও ‘বালাকোট মিশন’-এর সাফল্যকে সামনে নিয়ে এলেন তিনি।

মোদির বক্তব্য, ২০১৬ সালে উরিতে জঙ্গি হামলার পর ‘সার্জিকাল স্ট্রাইক’ চালানো হয়েছিল। পরে জঙ্গিদের উচিত শিক্ষা দিতে পাকিস্তানের বালাকোটে ‘এয়ারস্ট্রাইক’ করা হয়েছে। ১৩০ কোটি মানুষের নিরাপত্তা সুনিশ্চত করতে এই দু’টি উদাহরণই সরকারের দায়বদ্ধতাকে প্রমাণ করে। এখন আর মন্দির, বাজার, বাসস্ট্যান্ড কিংবা রেলস্টেশনে বিস্ফোরণের আওয়াজ শোনা যায় না। সন্ত্রাসবাদীরা একটি জায়গায় সীমাবদ্ধ থেকে গিয়েছে। তাদের কার্যকলাপের ব্যাপ্তি ঘটেনি। আর সেই কারণেই দেশের সাধারণ মানুষ ‘ভোট ফর মোদি’-এমন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বলে দাবি প্রধানমন্ত্রীর। ফলত, ফের কুর্সি দখলে পুরোপুরি আশাবাদী মোদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *