ধর্ষণের দায়ে রোনাল্ডোর ডিএনএ-র নমুনা তলব

ওয়াশিংটন: ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ডিএনএ-র নমুনা তলব করল লাস ভেগাসের পুলিশ। রোনাল্ডোর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগের তদন্তের ভিত্তিতেই এই সমন। ইতালির আদালতের ব্যবস্থা অনুযায়ী সম্প্রতি এই সমন গিয়েছে। রোনাল্ডোর আইনজীবী জানিয়েছেন, এটা গতানুগতিক নিয়ম। ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে ক্যাথরিন মায়োগ্রাকে নিগ্রহের অভিযোগ অস্বীকার করেছেন রোনাল্ডো। তিনি বলেছেন, যা হয়েছিল, তা পারস্পরিক সম্মতির ভিত্তিতেই।

19cb7f84bdac70eccb1b63259b9e2c65

ধর্ষণের দায়ে রোনাল্ডোর ডিএনএ-র নমুনা তলব

ওয়াশিংটন: ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ডিএনএ-র নমুনা তলব করল লাস ভেগাসের পুলিশ। রোনাল্ডোর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগের তদন্তের ভিত্তিতেই এই সমন। ইতালির আদালতের ব্যবস্থা অনুযায়ী সম্প্রতি এই সমন গিয়েছে। রোনাল্ডোর আইনজীবী জানিয়েছেন, এটা গতানুগতিক নিয়ম। ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে ক্যাথরিন মায়োগ্রাকে নিগ্রহের অভিযোগ অস্বীকার করেছেন রোনাল্ডো।

তিনি বলেছেন, যা হয়েছিল, তা পারস্পরিক সম্মতির ভিত্তিতেই। পুলিশ যে তদন্তের স্বার্থে ডিএনএ নমুনা চেয়ে পাঠাবে এটা স্বাভাবিক। জানা গিয়েছে, ওই ঘটনার পরই লাস ভেগাসের পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন মায়োগ্রা। ২০১০ সালে মায়োগ্রা রোনাল্ডোর সঙ্গে ৩ লাখ ৭৫ হাজার ডলারের বিনিময়ে আদালতের বাইরে সমঝোতা করেছিলেন। তিনি এই অভিযোগ আর করবেন না এই শর্তে সমঝোতা হয়েছিল। এখন তাঁর আইনজীবীরা বলছেন, অভিযোগ না জানানোর শর্তের বৈধতা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *