এবার কংগ্রেসের সরকার ফেলে দেওয়ার হুমকি মায়াবতীর

ভোপাল: বছর ঘুরল না। তার আগেই মধ্যপ্রদেশের কমলনাথের সরকারের সঙ্গে বিএসপির ‘মধুর’ সম্পর্ক তেতো হয়ে উঠল। দল ভাঙানোর অভিযোগ তুলে বহুজন সমাজবাদী পার্টির নেত্রী মায়াবতী সমর্থন প্রত্যাহারের হুঁশিয়ারি দিয়েছেন। ঘটনা হল, মধ্যপ্রদেশের গুনা লোকসভা কেন্দ্রের বিএসপি প্রার্থী লোকেন্দ্র সিং রাজপুত সম্প্রতি দল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন। শুধু তাই নয়। ওই কেন্দ্রের কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী জ্যোতিরাদিত্য

b0d091fa3e7bb95a92ff3f1915c34a99

এবার কংগ্রেসের সরকার ফেলে দেওয়ার হুমকি মায়াবতীর

ভোপাল: বছর ঘুরল না। তার আগেই মধ্যপ্রদেশের কমলনাথের সরকারের সঙ্গে বিএসপির ‘মধুর’ সম্পর্ক তেতো হয়ে উঠল। দল ভাঙানোর অভিযোগ তুলে বহুজন সমাজবাদী পার্টির নেত্রী মায়াবতী সমর্থন প্রত্যাহারের হুঁশিয়ারি দিয়েছেন।

ঘটনা হল, মধ্যপ্রদেশের গুনা লোকসভা কেন্দ্রের বিএসপি প্রার্থী লোকেন্দ্র সিং রাজপুত সম্প্রতি দল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন। শুধু তাই নয়। ওই কেন্দ্রের কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে পূর্ণ সমর্থন জানিয়েছেন। এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ মায়াবতী।

ট্যুইটারে তিনি লিখেছেন, সরকারি মেশিনারি অপব্যবহারে বিজেপির থেকে খুব একটা পিছিয়ে নেই কংগ্রেস। গুনা কেন্দ্রের বিএসপি প্রার্থীকে প্রলোভন দেখিয়ে লড়াইয়ের ময়দান থেকে সরিয়ে দেওয়া হল। কিন্তু, বিএসপি হার স্বীকার করবে না। নিজস্ব প্রতীকে ওই কেন্দ্র থেকে লড়াই করবে বিএসপি। একইসঙ্গে আগামী দিনে কংগ্রেস সরকারকে সমর্থনের বিষয়টি পুনর্বিবেচনা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *