‘বাংলার জঙ্গলরাজ যেন টিকাকরণে প্রভাব না ফেলতে পারে!’ তোপ হর্ষের

‘বাংলার জঙ্গলরাজ যেন টিকাকরণে প্রভাব না ফেলতে পারে!’ তোপ হর্ষের

b5dbcdf30d6aff5a59c5993cd186d8b8

নয়াদিল্লি: চলতি বছর জানুয়ারি মাস থেকে শুরু হওয়া টিকাকরণ এখন পুরো মাত্রায় চলছে বলে দাবি করছে কেন্দ্রীয় সরকার। ইতিমধ্যেই টিকাকরণ ইস্যুতে সরগরম হয়েছে পশ্চিমবঙ্গ কারণ কসবা জাল ভ্যাকসিন কাণ্ড ঘটে গিয়েছে। বিজেপি প্রথম থেকেই দাবি করছিল যে বাংলায় ভ্যাকসিন নিয়ে রাজনীতি চলছে, কসবার ঘটনার পর আরও বড় হাতিয়ার পেয়ে গেছে তারা। সেই প্রেক্ষিতে কেন্দ্রীয় সরকারকে চিঠি দিয়েছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিকে তিনি আবার দেখা করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের সঙ্গে। তার সঙ্গে ছিলেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক।

বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করার পর কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন মন্তব্য করেন, “পশ্চিমবঙ্গের জঙ্গল রাজ যেন সবথেকে বড় টিকাকরণে প্রভাব না ফেলতে পারে।” একই সঙ্গে তিনি টুইটে জানান, পশ্চিমবঙ্গের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর সঙ্গে তিনি গতকাল সাক্ষাৎ করেছেন এবং পশ্চিমবঙ্গে ভারত সরকারের অনুমোদন ছাড়া যে আলাদা ডিজিটাল সাইট ব্যবহার করা হচ্ছে তার ব্যাপারে আলোচনা হয়েছে। এর পাশাপাশি তিনি আরও লিখেছেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। একজন ব্যক্তির মাত্রাতিরিক্ত অহংকার তৃপ্ত করা কখনোই অগ্রাধিকার হতে পারে না। 

অন্যদিকে আবার বিজেপির অন্য এক সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও সাক্ষাৎ করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের সঙ্গে। তিনিও বাংলায় টিকাকরণ নিয়ে যে সমস্যা তৈরি হয়েছে সেই বিষয়ে তাকে অবগত করেন। পাশাপাশি জাল টিকাকরণের ঘটনা নিয়ে তাদের মধ্যে আলোচনা হয় বলেও জানিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *