ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত রানাঘাট, ভাঙচুর

রানাঘাট: ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত নদীয়ার রানাঘাট। অভিযোগ, এলাকায় দখলদারি কায়েম করতে তৃণমূল ও বিজেপি গন্ডগোল তৈরি করে এলাকাকে সন্ত্রস্ত করতে চাইছে। সোমবার ভোটপর্ব মেটার পর নদীয়ার রানাঘাট থানার রামনগর আইসতলায় একটি দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। বিজেপি ও তৃণমূলের একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে। ঘটনায় দুই পক্ষের প্রায় ৫ জনকে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা

2da5a2396fa8476e1ea19c73feac08ce

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত রানাঘাট, ভাঙচুর

রানাঘাট: ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত নদীয়ার রানাঘাট। অভিযোগ, এলাকায় দখলদারি কায়েম করতে তৃণমূল ও বিজেপি গন্ডগোল তৈরি করে এলাকাকে সন্ত্রস্ত করতে চাইছে। সোমবার ভোটপর্ব মেটার পর নদীয়ার রানাঘাট থানার রামনগর আইসতলায় একটি দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

বিজেপি ও তৃণমূলের একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে। ঘটনায় দুই পক্ষের প্রায় ৫ জনকে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূল এর অভিযোগ,সোমবার রাতে এক তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালায় বিজেপি।

অভিযোগ,আক্রান্ত তৃণমূল সমর্থক শম্ভু ঘোষের বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি তার ১৪ বছরের ছেলে তুহিন ঘোষকে মারধর করে বিজেপি কর্মীরা। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বিজেপি’র অভিযোগ,তৃণমূল হামলা চালিয়েছে বিজেপি পঞ্চায়েত সদস্য ও পঞ্চায়েত সমিতির সদস্যের বাড়িতে,ভাঙচুর করা হয়েছে গাড়ি। রেয়াত করা হয়নি মহিলাদেরও। এই ঘটনার জেরে সোমবার রাতে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। পরিস্থিতি মোকাবিলায় এলাকায় নামানো হয় বিশাল পুলিশ বাহিনী। এই ঘটনায় দুই দলের তরফে রানাঘাট থানায় অভিযোগ দায়ের হলেও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *