IPL-এ দল কিনছেন অমিতাভ বচ্চন

মুম্বই: ভারতীয় সিনেমার জীবন্ত কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন আগ্রহী টি-২০ ক্রিকেটেও! প্রথম ও একমাত্র বিলিয়ন ডলার ব্র্যান্ড ভ্যালুর টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) যে কোনও একটি ফ্র্যাঞ্চাইজির আংশিক মালিকানা কিনতে আগ্রহী তিনি। এর আগে বচ্চন পরিবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) ফ্র্যাঞ্চাইজি ফুটবল টিম চেন্নাইয়ান এফসির আংশিক মালিকানা কিনেছিলেন। এছাড়া প্রো-কবাডি লিগে জয়পুর পিঙ্ক প্যান্থার্সের পঞ্চাশ

63f99f0b03fcc62df7844e16e0bd4f79

IPL-এ দল কিনছেন অমিতাভ বচ্চন

মুম্বই: ভারতীয় সিনেমার জীবন্ত কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন আগ্রহী টি-২০ ক্রিকেটেও! প্রথম ও একমাত্র বিলিয়ন ডলার ব্র্যান্ড ভ্যালুর টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) যে কোনও একটি ফ্র্যাঞ্চাইজির আংশিক মালিকানা কিনতে আগ্রহী তিনি।

এর আগে বচ্চন পরিবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) ফ্র্যাঞ্চাইজি ফুটবল টিম চেন্নাইয়ান এফসির আংশিক মালিকানা কিনেছিলেন। এছাড়া প্রো-কবাডি লিগে জয়পুর পিঙ্ক প্যান্থার্সের পঞ্চাশ শতাংশ শেয়ারের মালিকও বিগ-বির পুত্র অভিষেক বচ্চন। এবার বলিউডের শাহেনশার লক্ষ্য ইন্ডিয়ান সিমেন্টসের মালিকানাধীন ধোনির চেন্নাই সুপার কিংসের অংশীদারিত্ব কেনা। সেই প্রয়াস সফল না হলে ২০০৮-এর প্রথম আইপিএলে চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালসের শেয়ার কিনতে আগ্রহ প্রকাশ করেছে বচ্চন পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *