দেবশ্রীর পরেই পদত্যাগ বাবুলের! ‘নির্দেশ দেওয়া হয়’, জানালেন তিনি

দেবশ্রীর পরেই পদত্যাগ বাবুলের! ‘নির্দেশ দেওয়া হয়’, জানালেন তিনি

1cc3927dbecae98435a2215219b76391

নয়াদিল্লি: কেন্দ্রীয় মন্ত্রিসভার সম্প্রসারণ হতে চলেছে আজ এবং বাংলা থেকে অনেকে মন্ত্রী হতে পারেন বলেও সূত্র মারফত জানা গিয়েছে। মন্ত্রিসভায় নতুনদের জায়গা করে দিতে ইতিমধ্যেই অনেকে পদত্যাগ করেছেন আবার অনেককে পদত্যাগ করতে বলা হয়েছে। দ্বিতীয় ক্ষেত্রে রয়েছেন বাংলার সাংসদ তথা প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। নিজে পদত্যাগ করে তার কারণ সম্পূর্ণ জানিয়েছেন তিনি। ফেসবুকে বাবুল স্পষ্ট লিখেছেন যে তাঁকে পদত্যাগ করতে বলা হয়েছিল। 

এদিন ফেসবুকে বাবুল জানান, “হ্যাঁ যেখানে ধোঁয়া দেখা যায় সেখানে আগুন থাকবে এটাই স্বাভাবিক। হ্যাঁ আমি কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছি, হ্যাঁ আমাকে পদত্যাগ করতে নির্দেশ দেওয়া হয়েছিল।” এর পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানাচ্ছেন যে তাঁকে কেন্দ্রীয় মন্ত্রী হবার তিনি সুযোগ করে দিয়েছিলেন এবং দেশের হয়ে কাজ করার যায়গা করে দিয়েছিলেন। অন্যদিকে বাংলা থেকে সম্ভাব্য মন্ত্রী হতে পারেন নিশীথ প্রামাণিক। তিনি অবশ্য এ ব্যাপারে ভীষণ আশাবাদী কারণ তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি রাষ্ট্রপতি ভবনে আজ যাচ্ছেন এবং তিনি আজ যথেষ্ট আশাবাদী। অন্যদিকে আবার এই করোনা পরিস্থিতির মধ্যেই পদত্যাগ করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। অন্যদিকে জানা গিয়েছে, দেবশ্রী চৌধুরীকে দলীয় সংগঠনে আরও বেশি করে তাঁকে কাজে লাগানো হতে পারে বলে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

b0bedbf4ec45a6d946e07106ac4ed7a9

উল্লেখ্য, সম্প্রসারিত মন্ত্রিসভার তালিকায় ইতিমধ্যেই যাদের নাম জানা গিয়েছে তাঁরা হলেন, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সর্বানন্দ সোনোওয়াল, ভূপেন্দর যাদব, অনুরাগ ঠাকুর, মীনাক্ষী লেখি। এদিকে, বাংলা থেকে কৌতুহল বাড়ছে শান্তনু ঠাকুর, নিশীথ প্রামাণিককে নিয়ে। নিশীথ-শান্তনু ছাড়াও জল্পনা রয়েছে লকেট চট্টোপাধ্যায়, জগন্নাথ সরকারকে নিয়েও৷ আজ বিকেল ৫টা থেকে ৬টার মধ্যে নতুন নাম ঘোষণা করা হতে পারে বলে সূত্রের খবর৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *