ফনির প্রভাব কাটতেই ফের বাংলায় আসছেন মোদি-শাহ

কলকাতা: আগামী ৬ মে সোমবার দক্ষিণবঙ্গের পাঁচ জেলায় একযোগে ভোট প্রচার করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সর্বভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহ। আগের সূচি অনুসারে রবিবার, ৫ মে তমলুক এবং ঝাড়গ্রামে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে আসার কথা ছিল মোদির। পরিবর্তিত হয়ে প্রস্তাবিত সেই সভা হবে সোমবার। অন্যদিকে, ওইদিনই দলের সর্বভারতীয় সভাপতি তিনটি লোকসভা কেন্দ্রে জনসভা করবেন।

527b68de55c1718982423cf3bea7b22a

ফনির প্রভাব কাটতেই ফের বাংলায় আসছেন মোদি-শাহ

কলকাতা: আগামী ৬ মে সোমবার দক্ষিণবঙ্গের পাঁচ জেলায় একযোগে ভোট প্রচার করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সর্বভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহ। আগের সূচি অনুসারে রবিবার, ৫ মে তমলুক এবং ঝাড়গ্রামে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে আসার কথা ছিল মোদির। পরিবর্তিত হয়ে প্রস্তাবিত সেই সভা হবে সোমবার।

অন্যদিকে, ওইদিনই দলের সর্বভারতীয় সভাপতি তিনটি লোকসভা কেন্দ্রে জনসভা করবেন। কেন্দ্রগুলি হল– মেদিনীপুর, ঘাটাল এবং বিষ্ণুপুর। উল্লেখ্য, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ মেদিনীপুর কেন্দ্র থেকে পদ্ম প্রতীকে লড়ছেন। তাঁরই সমর্থনে ওইদিন সভা করবেন বিজেপির সর্বভারতীয় প্রধান। অন্যদিকে, বাকি দু’টি কেন্দ্রে বিজেপি প্রার্থী ভারতী ঘোষ এবং সৌমিত্র খাঁর মধ্যে একজন মমতা ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন। অন্যজন বিষ্ণুপুরের প্রাক্তন তৃণমূল এমপি ছিলেন। সম্প্রতি বিজেপিতে যোগ দেন। যদিও লোকসভা ভোটের প্রচারে দুইজনই বাধার মুখে পড়েছেন। কোর্টের নির্দেশে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে ঢুকতেই পারছেন না সৌমিত্র। অন্যদিকে, একাধিক মামলায় ভারতীকে মাঝেমধ্যেই জেরা করছে সিআইডি। সব মিলিয়ে জোড়াফুল শিবিরের প্রাক্তন দুই নির্ভরযোগ্য সৈনিকের হয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতির প্রচারে আসা রাজনৈতিকভাবে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *