প্রচারে শিশুদের ব্যবহার, বিপাকে প্রিয়াঙ্কা

নয়াদিল্লি: নির্বাচনী প্রচারে শিশুদের ব্যবহার করার অভিযোগে প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে নির্বাচন কমিশনকে চিঠি পাঠাল জাতীয় শিশু অধিকার সুরক্ষা কমিশন। একইসঙ্গে সরব বিজেপিও। ভাই রাহুল গান্ধীর হয়ে আমেথিতে একটি প্রচার সভায় একাধিক শিশুকে ব্যবহার করার অভিযোগ উঠেছে প্রিয়াঙ্কার বিরুদ্ধে। শুধু তাই নয়, শিশুদের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে অশালীন বক্তব্যও শোনা গিয়েছে। সেই সভার ভিডিও ইতিমধ্যেই

40d98ea8e4b4170a2e11e48d74b3dcc0

প্রচারে শিশুদের ব্যবহার, বিপাকে প্রিয়াঙ্কা

নয়াদিল্লি: নির্বাচনী প্রচারে শিশুদের ব্যবহার করার অভিযোগে প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে নির্বাচন কমিশনকে চিঠি পাঠাল জাতীয় শিশু অধিকার সুরক্ষা কমিশন। একইসঙ্গে সরব বিজেপিও। ভাই রাহুল গান্ধীর হয়ে আমেথিতে একটি প্রচার সভায় একাধিক শিশুকে ব্যবহার করার অভিযোগ উঠেছে প্রিয়াঙ্কার বিরুদ্ধে। শুধু তাই নয়, শিশুদের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে অশালীন বক্তব্যও শোনা গিয়েছে। সেই সভার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল।

ভিডিওতে দেখা গিয়েছে, একদল শিশুর অনুষ্ঠান দেখছেন প্রিয়াঙ্কা। শিশুদের মুখে ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান। এরপরই কয়েকটি শিশু প্রধানমন্ত্রী সম্পর্কে অশালীন মন্তব্য করে। যা শুনে সঙ্গে সঙ্গে তাদের থামান প্রিয়াঙ্কা গান্ধী। তিনি বলেন, এটা ভালো না। অন্যটা বল। থেমে গিয়ে শিশুরা ‘রাহুল গান্ধী জিন্দাবাদ’ স্লোগান দিতে শুরু করে। ঘটনার ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে। আমেথির বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি পুরো ভিডিও ট্যুইটারে পোস্ট করে লিখেছেন, এটাই বিখ্যাতদের প্রকৃত রূপ। মুখ খুলেছেন প্রিয়াঙ্কা গান্ধীও। তিনি বলেছেন, আমি ওদের থামিয়েছি। বিজেপি ভিডিওটি বিকৃত করে প্রচার করছে। এটাই ওদের সাজে। ওরা সত্যিকে বিকৃত করে। আমি সত্যি বলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *