অস্ট্রেলিয়া সিরিজে ভারতীয় দল ঘোষণা

নয়াদিল্লি: আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ভারতের মাটিতে শুরু হতে চলেছে অস্ট্রেলিয়া সিরিজ। তিনটি টি২০ ছাড়াও পাঁচটি ওডিআই ম্যাচ খেলবে দুই দেশ। বিসিসিআই-এর সিনিয়ার নির্বাচক কমিটি দল নির্বাচনে বসতে চলেছেন ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ আগামী শুক্রবার। সে দিনই ঘোষণা করা হবে অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতীয় দল। ভারত সফরের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া কয়েকদিন আগেই তাদের দল ঘোষণা করে

8331921d7ded526f39c9d76cf663c864

অস্ট্রেলিয়া সিরিজে ভারতীয় দল ঘোষণা

নয়াদিল্লি: আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ভারতের মাটিতে শুরু হতে চলেছে অস্ট্রেলিয়া সিরিজ। তিনটি টি২০ ছাড়াও পাঁচটি ওডিআই ম্যাচ খেলবে দুই দেশ। বিসিসিআই-এর সিনিয়ার নির্বাচক কমিটি দল নির্বাচনে বসতে চলেছেন ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ আগামী শুক্রবার। সে দিনই ঘোষণা করা হবে অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতীয় দল। ভারত সফরের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া কয়েকদিন আগেই তাদের দল ঘোষণা করে দিয়েছে। বিশ্বকাপে যাওয়ার আগে ভারতীয় দলের এটাই শেষ আন্তর্জাতিক ওডিআই সিরিজ। এর পর শুরু হয়ে যাবে আইপিএল।

বিসিসিআই-এর একটি সূত্র জানাচ্ছে, ‘সিনিয়র প্লেয়ারদের ওয়ার্কলোড ম্যানেজমেন্ট আমাদের কাছে মুখ্য আলোচনার বিষয়। যেভাবে বিরাট কোহলিকে নিউজিল্যান্ড সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। সেভাবে কয়েকটি ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে রোহিত শর্মাকেও।’ দলে সুযোগ পেতে পারেন ঋষভ পন্থ, অজিঙ্ক রাহানে। বো‌লিংয়ে সুযোগ পেতে পারেন যশপ্রীত বুমরা। নিউজিল্যান্ড সফরের পুরোটাই তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *