ভারত-পাক উত্তেজনায় ফায়দা লুটছে কারা? জানেন

কলকাতা: ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে ভারত ও পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ আগামী ১৬ জুন নির্ধারিত রয়েছে। ম্যাঞ্চেস্টারে ওই ম্যাচ হওয়ার কথা। তবে এই পরিস্থিতিতে তা আদৌ হবে কি না, তা এখন অনিশ্চিত। পাকিস্তানের সঙ্গে খেলা বয়কট করার জোরালো দাবি বিভিন্ন মহল থেকে উঠছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পাকিস্তানের সঙ্গে খেলার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি

60dab5b05760629c771ab25a6334dc21

ভারত-পাক উত্তেজনায় ফায়দা লুটছে কারা? জানেন

কলকাতা: ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে ভারত ও পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ আগামী ১৬ জুন নির্ধারিত রয়েছে। ম্যাঞ্চেস্টারে ওই ম্যাচ হওয়ার কথা। তবে এই পরিস্থিতিতে তা আদৌ হবে কি না, তা এখন অনিশ্চিত। পাকিস্তানের সঙ্গে খেলা বয়কট করার জোরালো দাবি বিভিন্ন মহল থেকে উঠছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পাকিস্তানের সঙ্গে খেলার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি কেন্দ্রীয় সরকারের উপর ছেড়ে দিয়েছে। কিন্তু ম্যাচ অনিশ্চিত হলেও টিকিটের চাহিদা সাড়ে তিন মাস আগেই চরম সীমায় পৌঁছে গিয়েছে। ট্রাভেল এজেন্ট সংস্থাগুলির তরফে বলা হচ্ছে, এখন টিকিট কিনতে গেলে অন্তত লাখ দেড়েক টাকা খরচ হতে পারে। তাও টিকিট পাওয়া যাবে কি না, তার কোনও গ্যারান্টি নেই। কলকাতা থেকে অনেকেই টিকিটের খোঁজ করছেন। শেষ পর্যন্ত ওই ম্যাচ হলে চাহিদা আরও বেড়ে যাবে। অনলাইনে টিকিট বিক্রির যে ব্যবস্থা আছে, তাতে দেখা যাচ্ছে, শুক্রবার বিকেল পর্যন্ত ওই খেলার মাত্র চারটি টিকিট অবশিষ্ট রয়েছে। বিভিন্ন শ্রেণীর ওই টিকিটগুলির দাম ৮২ হাজার থেকে ১ লক্ষ ৭৭ হাজার টাকা। পাকিস্তানের সঙ্গে ছাড়া ভারতের অন্য ম্য্যাচের টিকিট অবশ্য এখনও অনলাইনে পাওয়া যাচ্ছে। দামও অনেক কম। ট্রাভেলস এজেন্সির পরিচালকরা বলছেন, অন্য খেলাগুলির টিকিট পেতে এখনও কোনও অসুবিধা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *