‘২৩ মে বিজেপির মৃত্যুঘণ্টা বাজবে’

বাঁকুড়া: আগামী ২৩ তারিখ বিজেপির মৃত্যু ঘণ্টা বাজবে। এবার দেশে যৌথ সরকার গঠন করব। বৃহস্পতিবার একথা স্পষ্ট ভাষায় বলেই দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার প্রখর দুপুরে বাঁকুড়া, পুরুলিয়া এবং খড়্গপুরে তিনটি জনসভা করেন মুখ্যমন্ত্রী। প্রতিটি সভাতেই মমতার ভাষণের ঝাঁঝ যেন ৪২/৪৩ ডিগ্রির তাপমাত্রাকেও ছাপিয়ে যায়। এদিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মুখোমুখি বিতর্কে বসার চ্যালেঞ্জ জানান।

626e3b2ffcb7ab96c404a53548029e3d

‘২৩ মে বিজেপির মৃত্যুঘণ্টা বাজবে’

বাঁকুড়া: আগামী ২৩ তারিখ বিজেপির মৃত্যু ঘণ্টা বাজবে। এবার দেশে যৌথ সরকার গঠন করব। বৃহস্পতিবার একথা স্পষ্ট ভাষায় বলেই দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার প্রখর দুপুরে বাঁকুড়া, পুরুলিয়া এবং খড়্গপুরে তিনটি জনসভা করেন মুখ্যমন্ত্রী। প্রতিটি সভাতেই মমতার ভাষণের ঝাঁঝ যেন ৪২/৪৩ ডিগ্রির তাপমাত্রাকেও ছাপিয়ে যায়। এদিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মুখোমুখি বিতর্কে বসার চ্যালেঞ্জ জানান। বলেন, মোদিবাবুকে একটা কথা বলব, আমার সঙ্গে মুখোমুখি বসুন। দু’জনের সামনেই কোনও টেলি প্রম্পটার বা কাগজ থাকবে না। দেখব কে জেতে।

এদিন বাঁকুড়ার সভায় মমতা বলেন, নিজের সুবিধার্থে প্রধানমন্ত্রী বাংলায় সাত দফায় ভোট করিয়েছেন, যাতে তিনি বেশি করে এরাজ্যে প্রচার করতে পারেন। বলছি, যত ইচ্ছা মিটিং করুন। কিন্তু প্রধানমন্ত্রীর এবার ‘পুনঃ মূষিক ভব’ অবস্থা হবে। তাঁকে বাঘ থেকে ভোটের মাধ্যমে ফের ইঁদুরে পরিণত করতে হবে। আগামী ২৩ মে গণতান্ত্রিক পদ্ধতিতে বিজেপি-র মৃত্যুঘণ্টা বাজবে। তোমারে বধিবে যে, গোকুলে বাড়িছে সে। আপনি মিটিংয়ে এসে যদি ৫৬ ইঞ্চি ছাতি দেখিয়ে রাবণের মতো কথা বলেন, তবে বাংলার মানুষ মেনে নেবে না। বাংলার মানুষ ভয় পায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *