ফের বাংলায় আসছেন মোদি, প্রস্তুতি শুরু মমতার

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল কংগ্রেসের ভয়ে ভীত বিজেপি কর্মী ও নেতাদের চাঙ্গা করতে এবার ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে জনসভা করবেন দলের হেভিওয়েট নেতা তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ১৫ মে বুধবার ডায়মন্ডহারবার কেল্লার মাঠ সংলগ্ন এলাকা প্রধানমন্ত্রীর সভার জন্য চিহ্নিত করা হয়েছে। এ নিয়ে নির্বাচন কমিশন ও পুলিসের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে বিজেপি দলের নির্বাচনী

5946a7ac955da7fc3d11d09644247531

ফের বাংলায় আসছেন মোদি, প্রস্তুতি শুরু মমতার

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল কংগ্রেসের ভয়ে ভীত বিজেপি কর্মী ও নেতাদের চাঙ্গা করতে এবার ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে জনসভা করবেন দলের হেভিওয়েট নেতা তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ১৫ মে বুধবার ডায়মন্ডহারবার কেল্লার মাঠ সংলগ্ন এলাকা প্রধানমন্ত্রীর সভার জন্য চিহ্নিত করা হয়েছে। এ নিয়ে নির্বাচন কমিশন ও পুলিসের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে বিজেপি দলের নির্বাচনী কমিটির।

এদিকে, প্রধানমন্ত্রীর সভা হওয়ার বিষয়টি নিয়ে বুথ ভিত্তিক জোরদার প্রচারের সিদ্ধান্ত হয়েছে। যাতে প্রধানমন্ত্রীর নামে ডায়মন্ডহারবার জুড়ে বিজেপির ভোট প্রচারের হাওয়াকে আরও জোরদার করা যায়। বৃহস্পতিবার দুপুরে ডায়মন্ডহারবারের দলের নির্বাচনী কার্যালয়ে এ নিয়ে বৈঠক করেন কেন্দ্রীয় নেতা হিমন্ত বিশ্বশর্মা। সাতটি বিধানসভা কেন্দ্রের মণ্ডল ও বুথের প্রধান মাথা ছাড়াও রাজ্য ও জেলার নেতারাও হাজির ছিলেন। উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবার কেন্দ্রের বিজেপি প্রার্থীও।

সেখানেই ঠিক হয়েছে, শুক্রবার সকাল থেকে প্রতিটি বিধানসভার বুথ ধরে ধরে মাইক নিয়ে প্রধানমন্ত্রীর বিষয়টি প্রচার চালাতে হবে। টানা ১৫ মে সকাল পর্যন্ত তা চালাতে বলা হয়েছে। শুধু তাই নয়, প্রতিটি বুথ থেকে পাঁচশো থেকে হাজার কর্মী ও সমর্থককে প্রধানমন্ত্রীর সভায় হাজির করতে বলা হয়েছে। সব মিলিয়ে প্রধানমন্ত্রীর সভা ঘিরে এখন গোটা ডায়মন্ডহারবার জুড়ে বিজেপির সমর্থক ও কর্মীদের মধ্যে সাজসাজ রব। বিজেপির দলীয় সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনা জেলায় ১৫ মে ছাড়াও তারপর দিন ১৬ মে বৃহস্পতিবার, মথুরাপুর লোকসভা কেন্দ্রের মন্দিরবাজারেও একটি জনসভা করবেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *