IPL বেটিং নিয়ে বচসা, বন্ধুকে গুলি করে খুন

কলকাতা: দমদমে আইপিএল ম্যাচ নিয়ে বেটিং করে পাওয়া টাকার ভাগকে কেন্দ্র করে বন্ধুর সঙ্গে বচসা চলার সময় গুলিতে এক যুবক জখম হওয়ার অভিযোগ উঠল। মঙ্গলবার ভরসন্ধ্যায় দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে মানিকপুর নবপল্লীতে এই ঘটনায় উত্তেজনা ছড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিতে জখম যুবক বিশ্বজিৎ পালকে (৪২) আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর

3b0bfbe765a133607341bc1c38cb6064

IPL বেটিং নিয়ে বচসা, বন্ধুকে গুলি করে খুন

কলকাতা: দমদমে আইপিএল ম্যাচ নিয়ে বেটিং করে পাওয়া টাকার ভাগকে কেন্দ্র করে বন্ধুর সঙ্গে বচসা চলার সময় গুলিতে এক যুবক জখম হওয়ার অভিযোগ উঠল। মঙ্গলবার ভরসন্ধ্যায় দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে মানিকপুর নবপল্লীতে এই ঘটনায় উত্তেজনা ছড়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিতে জখম যুবক বিশ্বজিৎ পালকে (৪২) আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর ডান পায়ে উপরের দিকে গুলি লাগে। এই গুলি চালনার ঘটনায় অভিযুক্ত অচিন্ত্য সরকারকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ। ঘটনায় আইপিএল বেটিং চলার কথা উঠে আসায় নড়েচড়ে বসেছে পুলিশ। ঘটনায় কোনও চক্র রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ওই ঘটনায় পুলিশ সূত্র অবশ্য আইপিএল বেটিং নিয়ে গণ্ডগোলের কথা অস্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *