বিজেপিকে রুখতে রুখতে রাতপাহারার ডাক মমতার

অশোকন:গরেভোট কিনতে টাকা ঢালছে বিজেপি। তা রুখতে রাতপাহারা দেওয়ার ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার অশোকনগরে জনসভায় মমতা বলেন, এত টাকা কোথা থেকে পাচ্ছে বিজেপি? বৃহস্পতিবারও বিজেপির এক প্রার্থী টাকা সমেত ধরা পড়েছে। ভোটের প্রচার শেষ হতেই বাইরে থেকে বাক্স ভরে টাকা আসছে। আনা হচ্ছে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায়। তাঁর প্রশ্ন, এই টাকা কি নোটবাতিলের টাকা?

86fc780593d1e802f9119251b5d080a0

বিজেপিকে রুখতে রুখতে রাতপাহারার ডাক মমতার

অশোকন:গরেভোট কিনতে টাকা ঢালছে বিজেপি। তা রুখতে রাতপাহারা দেওয়ার ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার অশোকনগরে জনসভায় মমতা বলেন, এত টাকা কোথা থেকে পাচ্ছে বিজেপি?

বৃহস্পতিবারও বিজেপির এক প্রার্থী টাকা সমেত ধরা পড়েছে। ভোটের প্রচার শেষ হতেই বাইরে থেকে বাক্স ভরে টাকা আসছে। আনা হচ্ছে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায়। তাঁর প্রশ্ন, এই টাকা কি নোটবাতিলের টাকা? জনধন যোজনা, পেটিএমের টাকা? রাজ্যের সঙ্গে কোনও কথা বলেই কাউকে ওয়াই প্লাস কাউকে জেড প্লাস নিরাপত্তা দেওয়া হচ্ছে। নরেন্দ্র মোদিকে আক্রমণ করে মমতা বলেন, এ কেমন প্রধানমন্ত্রী, যাকে কেউ সম্মান করে না। মোদিকে বলতে হবে, পাঁচবছরে তিনি কী করেছেন। মুখোমুখি বসতে চাইলেও তিনি ভয় পাচ্ছেন। তাঁর কথা, ঠিকাদারদের দিয়ে সভা ভরাতে হয় না তৃণমূলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *