ভ্যাকসিন নিলেন শতায়ু তারাকন্যা, কেমন আছেন প্রবীণা? খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

ভ্যাকসিন নিলেন শতায়ু তারাকন্যা, কেমন আছেন প্রবীণা? খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

b9a5411d3f3d9d832adb39506622856d

 

আগরতলা: করোনার তৃতীয় ঢেউ রুখতে টিকাকরণের উপরেই জোর দিচ্ছেন চিকিৎসকরা। হিসেব বলছে, দেশে করোনার তৃতীয় ঢেউ সামাল দিতে ডিসেম্বরের মধ্যে অন্তত ৬০ শতাংশকে টিকার দুটো ডোজ দেওয়া সম্পূর্ণ করতে হবে। অর্থাৎ প্রায় ১৩ লক্ষ দেশবাসীকে টিকা দিতে হবে ডিসেম্বরের মধ্যে। সেই মতো জোর কদমে ভ্যাক্সিনেশন শুরু হয়েছে প্রত্যেক রাজ্যে। একই লক্ষ্যে এগোচ্ছে ত্রিপুরা সরকার।

প্রত্যন্ত অঞ্চলে ভ্যাকসিন ঠিক মতো পৌঁছচ্ছে কিনা জানতে ত্রিপুরার গোমতী  জেলার উদয়পুর মাতাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কোলইয়াডেপা জনজাতি অঞ্চলে ঝটিকা সফর সারলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সফর চলাকালীন ১২১ বছর বয়সী তারা কন্যা দেববর্মার সাথে দেখা করেন মুখ্যমন্ত্রী। কোভিড ভ্যাকসিন নেওয়ার পর কেমন আছেন বৃদ্ধা? খোঁজ নেন বিপ্লব কুমার দেব। একান্ত আলাপচারিতায় বৃদ্ধার কাছে তুলে ধরেন প্রধানমন্ত্রীর কথা।

শতোর্ধ্ব বৃদ্ধা জানান, ভ্যাকসিন নেওয়ার পর তিনি সম্পূর্ণ সুস্থ। কোনো রকম অসুবিধা হয়নি। ,মুখ্যমন্ত্রীকে কাছে  পেয়ে নিজের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এই প্রবীনা। বয়স্ক ভাতা থেকে শুরু করে বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা যাতে দ্রুত ওই বৃদ্ধার কাছে পৌঁছয়, সেবিষয়ে সরকারি আধিকারিকদের নির্দেশ দেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। কোলইয়াডেপা জনজাতি এলাকায় মুখ্যমন্ত্রীর এই ঝটিকা সফরে খুশি এই এলাকার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *