‘বাংলার মা মমতা’, মঞ্চে গেয়ে উঠলেন নুসরত

দমদম: মমতাকে তোলাবাজ বলে লাভ নেই, কারও কাছে এক পয়সাও নিই না। এমনকী, সরকারি পেনশন, মাইনে, গাড়িও ব্যবহার করি না। আমি সাধারণ মানুষের মতো থাকি। শনিবার উত্তর ২৪ পরগনা জেলায় বসিরহাট কেন্দ্রের প্রার্থী নুসরত জাহান ও দমদম কেন্দ্রের প্রার্থী সৌগত রাগের সমর্থনে নির্বাচনী প্রচারে এসে বিজেপিকে এই ভাষাতেই জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,

1f3150e46668b71b1131d538d7748309

‘বাংলার মা মমতা’, মঞ্চে গেয়ে উঠলেন নুসরত

দমদম: মমতাকে তোলাবাজ বলে লাভ নেই, কারও কাছে এক পয়সাও নিই না। এমনকী, সরকারি পেনশন, মাইনে, গাড়িও ব্যবহার করি না। আমি সাধারণ মানুষের মতো থাকি। শনিবার উত্তর ২৪ পরগনা জেলায় বসিরহাট কেন্দ্রের প্রার্থী নুসরত জাহান ও দমদম কেন্দ্রের প্রার্থী সৌগত রাগের সমর্থনে নির্বাচনী প্রচারে এসে বিজেপিকে এই ভাষাতেই জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, আমাকে তোলাবাজ বলে কোনও লাভ নেই। আমি তোলাবাজ হলে আপনারা কী? মোদিবাবু তো ১০ কোটি টাকায় কোট বিক্রি করেন। আমি জীবনে কারও কাছে এক পয়সা নিইনি। সরকারি গেস্ট হাউসে থাকলেও টাকা দিয়ে থাকি। সাতবারের এমপি ছিলাম। কোনও পেনশন নিই না। এমএলএ হিসাবেও মাইনে নিই না। সরকারি গাড়িতেও চড়ি না। সরকারি পয়সায় খাইওনা। আমি সাধারণ মানুষ। সাধারণ মানুষের মতোই থাকি। এদিন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহানের সমর্থনে মুখ্যমন্ত্রী হাড়োয়ার সার্কস ময়দানে এবং হাসনাবাদের মুরারিশায় জনসভা করেন। হাড়োয়ার সভায় নুসরত জাহান বলেন, বাংলার মা হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা সবাই মাকেই চাই। তিনি কলি গানও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *