অনুষ্কার শুটিং সেটে কী কাণ্ড ঘটালেন বিরাট? ফাঁস করলেন সুনীল ছেত্রী

অনুষ্কার শুটিং সেটে কী কাণ্ড ঘটালেন বিরাট? ফাঁস করলেন সুনীল ছেত্রী

মুম্বই: বিশ্বের তাবড় তাবড় বোলারদের রাতের ঘুম ছুটিয়ে দিয়েছেন তিনি। অথচ সেই বিরাট কোহলিই ‘ক্লিন বোল্ড’ হলেন। তাও কিনা এমন একজনের কাছে যাঁর ক্রিকেটের সঙ্গে কোনও সম্পর্কই নেই। অবশ্য ক্রীড়া জগতেরই মানুষ তিনি এবং কোহলির মতোই ভারতের জাতীয় দলের অধিনায়ক। হ্যাঁ, ঠিকই ধরেছেন ‘বোলার’ এক্ষেত্রে ভারতের সেরা ফুটবলার সুনীল ছেত্রী। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে রবিবার প্রায় একঘণ্টা ধরে ভিডিও কথোপকথন চালিয়েছেন বিরাট এবং সুনীল। সেখানেই একাধিকবার কোহলিকে ‘গুগলি’ দিয়ে নাস্তানাবুদ করে তুলেছিলেন ফুটবল অধিনায়ক।

কিং কোহলির ব্যক্তিগত জীবন সম্পর্কেও নানান প্রশ্ন করেছিলেন সুনীল। তাতে উঠে এসছে খাবারের প্রতি তাঁর প্রেম, বাবার কথা। এমনকী বাদ যায়নি অনুষ্কা শর্মা প্রসঙ্গও। ভারতের ফুটবল দলের অধিনায়কের প্রশ্নের জবাব দিতে গিয়ে অনুষ্কাকে নিয়ে এক মজার ঘটনা জানিয়ে দিয়েছেন বিরাট। একবার নাকি অনুষ্কার এক ছবির শুটিং দেখতে গিয়ে সেটে বসে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। এই ঘটনা বলতে গিয়ে স্পষ্টতই একটু বিব্রত হয়ে পড়েন কোহলি, যদিও হাসতে হাসতে নিজের সপক্ষে সাফাই দিতেও কসুর করেননি তিনি। কিন্তু সেই সাফাই খুব একটা কাজে লাগেনি, কারণ বিরাটের পেছন থেকে বলিউড অভিনেত্রী অনুষ্কাকে চেঁচিয়ে বলতে শোনা যায় ‘লায়ার’, অর্থাৎ মিথ্যুক।

বিরাট ও সুনীলের কথোপকথন থেকে জানা গেছে, চেক রিপাব্লিকের প্রাগ শহরে শুটিং করছিলেন অনুষ্কা। সেখানে তাঁর সঙ্গে দেখা করতে যান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। কিন্তু শুটিং চলাকালীন সেটে ঘুমিয়ে পড়েন তিনি। এ নিয়ে তাঁর সাফাই, ‘আমি রাতে পৌছেছিলাম এবং জেট ল্যাগের জন্য খুবই ক্লান্ত হয়ে পড়েছিলাম, তাই ঘুম এসে গেছিল।’ এই কথা শুনে অবশ্য অনুষ্কা বিরাটকে ‘মিথ্যুক’ বলে উঠেছেন পেছন থেকে যার ফলে স্পষ্টতই বিব্রত হয়েছেন বিরাট। এছাড়াও গত বছর ভুটান গিয়ে সাইকেলে ভ্রমণ করছিলেন বিরুষ্কা। পর্যটকদের মধ্যে কেউ একজন বিরাটকে চিনে ফেলায় দ্রুতবেগে সাইকেলে চালিয়ে অনুষ্কাকে ফেলেই হাওয়া হয়ে যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *