সেনার পোশাকে ভোট করাচ্ছে আরএসএস? আশঙ্কা মমতার

দক্ষিণ ২৪ পরগনা: ‘মোদির হয়ে বিজেপির পক্ষে সরাসরি ভোট করাচ্ছেন জওয়ানরা৷’ রবিবার দুপুরে বাসন্তীর সোনাখালিতে দলীয় প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে নির্বাচনী জনসভায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে এমনই অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ একই সঙ্গে সেনার পোশাকে ভোট করাচ্ছে আরএসএস? আশঙ্কা প্রকাশ মমতার৷ পাশাপাশি জওয়ানদের উদ্দেশে তাঁর হুঁশিয়ারি, ভুলে যাবেন না, আপনারা সরকারি বেতনভুক কর্মচারী। এখন মোদি

5f08748974afd4b61ac9c4e020361434

সেনার পোশাকে ভোট করাচ্ছে আরএসএস? আশঙ্কা মমতার

দক্ষিণ ২৪ পরগনা: ‘মোদির হয়ে বিজেপির পক্ষে সরাসরি ভোট করাচ্ছেন জওয়ানরা৷’ রবিবার দুপুরে বাসন্তীর সোনাখালিতে দলীয় প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে নির্বাচনী জনসভায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে এমনই অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ একই সঙ্গে সেনার পোশাকে ভোট করাচ্ছে আরএসএস? আশঙ্কা প্রকাশ মমতার৷ পাশাপাশি জওয়ানদের উদ্দেশে তাঁর হুঁশিয়ারি, ভুলে যাবেন না, আপনারা সরকারি বেতনভুক কর্মচারী। এখন মোদি আছেন, কাল তিনি থাকবেন না। আমাদের সরকার আসবে। তখন কোথায় থাকবেন আপনারা? ক্ষমতায় আসার পর মোদির হয়ে ভোট করানোর বিষয়টি ইঞ্চিতে ইঞ্চিতে মেপে নেওয়া হবে। কাউকে ছাড়া হবে না। এ ব্যাপারে সমস্ত কাগজপত্র প্রস্তুত করা হচ্ছে।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় দুপুর একটায় জয়নগর লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে বাসন্তীর সোনাখালি ও ক্যানিংয়ের বাসস্ট্যান্ড ময়দানে জনসভা করেন। পরে সেখান থেকে বারুইপুরের রাস ময়দান ও সোনারপুরে যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী মিমি চক্রবর্তীর সমর্থনে আরও দু’টি নির্বাচনী জনসভা করেন। প্রতিটি জায়গাতে মোদিকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। বলেন, দুর্গাপুজো ও সরস্বতী পুজো করতে না দেওয়া নিয়ে মিথ্যা বলছেন মোদি। মমতা বলেন, যদি উনি প্রমাণ করতে পারেন, তবে আমি ১০০ বার কান ধরে ওঠবস করব। তা না হলে মোদি ১০০ বার কান ধরে ওঠবস করবেন। এ নিয়ে সরাসরি চ্যালেঞ্জ রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *