টুইটে ছক্কা! ধোনির জন্মদিনের শুভেচ্ছাবার্তাতেও নিজস্ব ছন্দে সেহবাগ

টুইটে ছক্কা! ধোনির জন্মদিনের শুভেচ্ছাবার্তাতেও নিজস্ব ছন্দে সেহবাগ

481aeefb2b537ed648985aa7cfd5e089

নয়াদিল্লি: শুধু ২২ গজেই বিধ্বংসী নন জাতীয় দলের ওপেনার বীরেন্দ্র সেহবাগ, টুইটারেও একই ছন্দে ছক্কা হাঁকাতে ওস্তাদ তিনি। তাই নোটবন্দির মতো ঘটনা হোক কিংবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন, বরাবরই টুইট-ছক্কা হাঁকিয়ে জল্পনার শিরোনামে এসেছেন তিনি। এবার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্মদিনের শুভেচ্ছাবার্তাতেও সেহবাগকে দেখা গেল নিজস্ব ঢঙে। অনুগামীদের 'ধোনি-য়া' (দুনিয়া) ধোনি, শব্দ নিয়ে খেলতে খেলতে এভাবেই ভারতের প্রাক্তন অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন বীরু।

মঙ্গলবার ধোনির জন্মদিনে অন্যান্যদের মতো শুভেচ্ছাবার্তা পাঠালেন জাতীয় দলের প্রাক্তন ওপেনার বীরু। নজফগড়ের নবাব বীরেন্দ্র সেহবাগ। তাই শুভেচ্ছাবার্তাও নবাবি ছন্দে বীরুর। জন্মদিনের সকালে টুইটে তিনি লিখলেন, 'প্রজন্মে এমন একজন খেলোয়াড় আসেন, গোটা দেশ যাঁকে আপন করে নেয়, নিজেদের পরিবারের সদস্যদের মতো মনে করা হয় তাঁকে। যেন খুব কাছের কেউ বলে মনে হয়। বহু অনুগামীদের কাছে ধোনি-য়া (দুনিয়া) যিনি, তাঁর জন্মদিন আজ।' টুইটারে তাঁর এই নিজস্ব ঢঙে পাঠানো শুভেচ্ছাবার্তায় মজে নেটিজেনরা। তবে বীরুর কোনও কোনও অনুগামী সেখানে 'অসন্তোষজনক' মন্তব্যও করেছেন।

তবে নজফগড়ের নবাবের এই ধরনের টুইট করা নতুন কোনও ঘটনা নয়। কয়েক বছর আগেই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে তিনি টুইট করেন, 'জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদিজি। ৬৬ নট আউট মুবারক। তবে জীবনেও সেঞ্চুরি করবেন। ভারতকে সুপার পাওয়ারে পরিণত করুন আপনি। আমাদের আরও উপরে তুলুন। সুস্থ থাকুন।' এছাড়াও ভেঙ্কটেশ প্রসাদের জন্মদিনেও ঐতিহাসিক ঘটনার প্রসঙ্গ তুলে এনেছেন তিনি এর আগে। কিংবা ঋদ্ধিমান সাহার একটি গুরুত্বপূর্ণ ইনিংস প্রসঙ্গেও তিনি টুইট করেছিলেন 'সাহার সাহারায় ভারত'। আবার জাদেজার বলের প্রসঙ্গে করে একসময় সেহবাগ বলেছিলেন, 'জাদেজার ওভার আর চিপসের প্যাকেট শেষ হতে খুব বেশি সময় লাগে না!' জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক এমএস ধোনির জন্মদিনের টুইটও ব্যতিক্রম নয় এক্ষেত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *