সালিশি সভায় গৃহবধুকে নগ্ন করে মারধর, অভিযুক্ত তৃণমূল নেতা

কোন্নগর: তৃণমূল নেতার সালিশি সভা গৃহবধুকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ। নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া থানার কোন্নগর কানাইপুর রায়পাড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই মহিলার সঙ্গে তাঁর শ্বশুরবাড়ির লোকজনদের অশান্তি চলছিল। শ্বশুরের বিরুদ্ধে বৌমাকে শ্লীলতাহানি করারও অভিযোগ উঠেছিল। এরপর স্থানীয় তৃণমূল নেতা তথা কোন্নগর পুরসভার কর্মী সনৎ কর সোমবার সন্ধ্যায় ওই পরিবারকে নিয়ে

de6088a62025102a29ea7ff267fef090

সালিশি সভায় গৃহবধুকে নগ্ন করে মারধর, অভিযুক্ত তৃণমূল নেতা

কোন্নগর: তৃণমূল নেতার সালিশি সভা গৃহবধুকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ। নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া থানার কোন্নগর কানাইপুর রায়পাড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই মহিলার সঙ্গে তাঁর শ্বশুরবাড়ির লোকজনদের অশান্তি চলছিল। শ্বশুরের বিরুদ্ধে বৌমাকে শ্লীলতাহানি করারও অভিযোগ উঠেছিল। এরপর স্থানীয় তৃণমূল নেতা তথা কোন্নগর পুরসভার কর্মী সনৎ কর সোমবার সন্ধ্যায় ওই পরিবারকে নিয়ে সালিশি সভা ডাকেন। সভা চলাকালীনই শুরু হয় বচসা।

অভিযোগ, এরপরই সনৎ রায় ওই মহিলা এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধর করেন। ওই মহিলাকে বিবস্ত্র করে মারা হয় বলেও অভিযোগ। রাতে ওই দম্পতি হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান। তাঁদের অভিযোগ তাঁরা শারীরিক এবং মানসিকভাবে ভেঙে পড়েছেন। ইতিমধ্যেই বিষয়টি জানিয়ে কানাইপুর বিট হাউসে অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত সনতবাবুর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *