বারাসতে আক্রান্ত বিজেপি নেতা অরবিন্দ মেনন

বারাসত : বারাসতে আক্রান্ত বিজেপির শীর্ষস্থানীয় নেতা অরবিন্দ মেনন। অভিযোগ, সোমবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অরবিন্দ মেননের গাড়ি সহ পাঁচটি গাড়ি ভাঙচুর করে। তৃণমূলের অভিযোগ, এই গাড়িগুলিতে করে ভোটের আগে অর্থ ও অস্ত্র নিয়ে আসা হয়েছিল। ঘটনার সূত্রপাত বারাসতের একটি হোটেল থেকে। বারাসতের টাকি রোডের একটি হোটেলে বিজেপির বৈঠক হওয়ার কথা ছিল। স্থান পরিবর্তন করে

e1f9cfbf640907469b10109f4c4ea0c2

বারাসতে আক্রান্ত বিজেপি নেতা অরবিন্দ মেনন

বারাসত : বারাসতে আক্রান্ত বিজেপির শীর্ষস্থানীয় নেতা অরবিন্দ মেনন। অভিযোগ, সোমবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অরবিন্দ মেননের গাড়ি সহ পাঁচটি গাড়ি ভাঙচুর করে।

তৃণমূলের অভিযোগ, এই গাড়িগুলিতে করে ভোটের আগে অর্থ ও অস্ত্র নিয়ে আসা হয়েছিল। ঘটনার সূত্রপাত বারাসতের একটি হোটেল থেকে। বারাসতের টাকি রোডের একটি হোটেলে বিজেপির বৈঠক হওয়ার কথা ছিল। স্থান পরিবর্তন করে জেলার সাধারণ সম্পাদক তুহিন মণ্ডলের বাড়িতে কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন ও জেলা সভাপতি প্রদীপ বন্দ্যোপাধ্যায় সহ কেন্দ্রীয় নেতারা বৈঠক করছিলেন।

অভিযোগ, সেই সময় স্থানীয় তৃণমূল কর্মীরা তাঁদের গাড়িতে হামলা করে। পাশাপাশি, বিজেপির সাধারণ সম্পাদকের বাড়িতেও হামলা চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলে যায় বারাসাত থানার পুলিস। অরবিন্দ মেননকে পুলিস ঘটনাস্থল থেকে উদ্ধার করে বারাসত থানায় নিয়ে আসে। ঘণ্টা তিনেক পরে, দোলতলায় তাঁকে কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতে তুলে দেওয়া হয়। কেন্দ্রীয় নেতাদের জিজ্ঞাসাবাদের জন্য বারাসত থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *