কেমন হবে ভোটের ফল? রিপোর্ট চাইল তৃণমূল

হাওড়া: ভোট শেষ হয়ে গিয়েছে গত ৬ এপ্রিল। কিন্তু, এখনও হাওড়া জেলায় ভোটের চুলচেরা বিশ্লেষণ নিয়ে ব্যস্ত জেলা তৃণমূল নেতৃত্ব। কোন বিধানসভা এলাকা থেকে কত লিড আসবে বা কোন বিধানসভা কেন্দ্রে ফল খারাপ হতে পারে, তা নিয়ে ব্লক সভাপতি ও ওয়ার্ড সভাপতিদের কাছ থেকে রিপোর্ট নিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, প্রতিটি বিধানসভা

c376c4fc92af63b26d7b8005143e7b72

কেমন হবে ভোটের ফল? রিপোর্ট চাইল তৃণমূল

হাওড়া: ভোট শেষ হয়ে গিয়েছে গত ৬ এপ্রিল। কিন্তু, এখনও হাওড়া জেলায় ভোটের চুলচেরা বিশ্লেষণ নিয়ে ব্যস্ত জেলা তৃণমূল নেতৃত্ব। কোন বিধানসভা এলাকা থেকে কত লিড আসবে বা কোন বিধানসভা কেন্দ্রে ফল খারাপ হতে পারে, তা নিয়ে ব্লক সভাপতি ও ওয়ার্ড সভাপতিদের কাছ থেকে রিপোর্ট নিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, প্রতিটি বিধানসভা ভিত্তিক ফলাফল কী হতে পারে, তা নিয়ে জেলা নেতৃত্বের কাছে রিপোর্ট চেয়েছে রাজ্য নেতৃত্ব। গত বিধানসভা ভোট এবং ২০১৮ সালের জানুয়ারিতে উলুবেড়িয়ায় লোকসভা উপনির্বাচনের ফলের সঙ্গে এই ভোটের তুলনা টেনে তথ্য চাওয়া হয়েছে। কোনও বিধানসভা এলাকায় ফল খারাপ হলে কেন তা হল, সেই তথ্যও জানতে চাওয়া হতে পারে বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে।

জেলার বেশ কিছু জায়গায় এবার অবাঙালি ভোট বিজেপির দিকে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। সেকারণে অবাঙালি অধ্যুষিত এলাকার ওয়ার্ড সভাপতিদের কাছে বিস্তারিত রিপোর্ট চাওয়া হয়েছে। সেই রিপোর্টের সঙ্গে ভোটের ফল মিলিয়ে দেখেই পরবর্তী সিদ্ধান্ত নিতে পারে রাজ্য নেতৃত্ব। এমনকী, কোনও এলাকায় ফল খারাপ হলে সংশ্লিষ্ট ওয়ার্ডের সভাপতি বদল করার পাশাপাশি সেখানকার কাউন্সিলারকেও আগামী নির্বাচনে টিকিট দেওয়া হবে না বলে নেতৃত্ব স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *