বিজেপি মস্তানির জবাব কীভাবে দেওয়া হবে? জানালেন অভিষেক

দক্ষিণ ২৪ পরগনা: ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে বিজেপি হিংসা ছড়িয়ে গোলমাল পাকালে ও মস্তানি করলে তার জবাব সেই ভাষাতেই দেওয়ার হুঁশিয়ারি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এও জানিয়ে দিলেন, ভদ্রভাবে এখানে থেকে রাজনীতি করলে তৃণমূল কোনও সংঘাতে যাবে না। কিন্তু, মস্তানি করলে তখন ‘অভিষেক’ কত বড় মস্তান তা বুঝিয়ে দিতে বেশি সময় নেবে না। বুধবার ডায়মন্ডহারবার কেল্লারমাঠ

2013acf7e42cb05ea169d9db31f03e23

বিজেপি মস্তানির জবাব কীভাবে দেওয়া হবে? জানালেন অভিষেক

দক্ষিণ ২৪ পরগনা: ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে বিজেপি হিংসা ছড়িয়ে গোলমাল পাকালে ও মস্তানি করলে তার জবাব সেই ভাষাতেই দেওয়ার হুঁশিয়ারি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এও জানিয়ে দিলেন, ভদ্রভাবে এখানে থেকে রাজনীতি করলে তৃণমূল কোনও সংঘাতে যাবে না।

কিন্তু, মস্তানি করলে তখন ‘অভিষেক’ কত বড় মস্তান তা বুঝিয়ে দিতে বেশি সময় নেবে না। বুধবার ডায়মন্ডহারবার কেল্লারমাঠ সংলগ্ন এলাকায় বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের সমর্থনে প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তা নিয়ে চারপাশে সাজ সাজ রব। ডায়মন্ডহারবার জুড়ে আম-জনতার মধ্যে উৎসাহ ও উদ্দীপনার শেষ নেই। কারণ, বহু বছর আগে প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর পর দ্বিতীয়বার একজন প্রধানমন্ত্রী ডায়মন্ডহারবার শহরে আসছেন। তা নিয়ে বিজেপির তৎপরতাও তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *