বিকল্প সরকার গড়বে তৃণমূল, সন্ত্রাস করে দমানো যাবে না! ত্রিপুরায় কুণাল

বিকল্প সরকার গড়বে তৃণমূল, সন্ত্রাস করে দমানো যাবে না! ত্রিপুরায় কুণাল

b76cd4b0be5389a7fe978a003b929b8f

আগরতলা: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বে ত্রিপুরায় বিকল্প সরকার গড়বে তৃণমূল কংগ্রেস, সন্ত্রাস করে দমানো যাবে না। এদিন আগরতলা থেকে সাংবাদিক বৈঠক করে এমনই হুঁশিয়ারি দিলেন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ। তিনি আরো বলেন, মানুষের মহাজোটকে সঙ্গী করে ত্রিপুরায় বিকল্প সরকার গঠন করবে তৃণমূল কংগ্রেস।

ত্রিপুরায় তৃণমূল নেতা এবং সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা করে এদিন তিনি বলেন, ত্রিপুরা জঙ্গল রাজ চলছে এবং এখানে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে কোন নজরদারী চালানো হচ্ছে না। সন্ত্রাস করে তৃণমূলকে আটকানোর চেষ্টা করা হচ্ছে কিন্তু তাতে কোনো লাভ হবে না। কুণালের কথায়, ৩৪ বছর ধরে শাসন করা সিপিএম সরকারকে বাংলায় শূন্য করে দিয়েছে তৃণমূল কংগ্রেস, এমনকি কংগ্রেসকেও শূন্য করে দিয়েছে তারা। এদিকে বিধানসভা নির্বাচনে প্রধানমন্ত্রী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী এবং কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বকে খালি হাতে ফিরিয়ে দিয়েছে বাংলা। তাই ত্রিপুরাতেও একই অবস্থা হতে চলেছে। এখানেও বিকল্প সরকার গড়তে চলেছে তৃণমূল কংগ্রেস, এমনই দাবি কুণালের।

আরও পড়ুন- নাম না করে শুভেন্দুকে আক্রমণ, দেশছাড়া করার হুঁশিয়ারি মন্ত্রীর

এর পাশাপাশি ত্রিপুরায় সংবাদমাধ্যমের স্বাধীনতার ওপর হস্তক্ষেপ করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন তিনি। মন্তব্য করেন, বাংলায় সংবাদমাধ্যমের ওপর হস্তক্ষেপ করার কোনো ঘটনা ঘটেনি। সেখানে সংবাদমাধ্যম নিজেদের নীতি অনুযায়ী কাজ করছে, নির্বাচনের সময়ও করেছে। কুণালের কথায়, বাংলায় নির্বাচনের আগে আস্ত একটা সংবাদ মাধ্যম শুরু করে দেওয়া হয়েছিল সেটাও এখন চলছে। কিন্তু ত্রিপুরাতে বিরোধীদলের খবর দেখানোর জেরে সংবাদ মাধ্যম বন্ধ করে দেওয়া হয়। তৃণমূল কংগ্রেস এর তীব্র প্রতিবাদ জানাচ্ছে বলে এদিন বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *