তৃণমূল মূর্তি ভেঙে বিজেপির ঘাড়ে দায় চাপাচ্ছে: মোদি

টাকি ও ডায়মন্ডহারবার: তৃণমূলের লোকজনই আমাদের উপর হামলা করে এখন রাজনীতি করছে। ওরাই বিদ্যাসাগরের মূর্তি ভেঙে আমাদের উপর দোষ চাপাচ্ছে। কলেজ স্ট্রিটে অমিত শাহের রোড শো’য় অশান্তি প্রসঙ্গে বুধবার ডায়মন্ডহারবারের জনসভা থেকে এমনই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, বাংলার জনসমর্থন দেখে বলছি, বাংলার পূর্ণ সমর্থনে বিজেপি একাই দেশে ৩০০-র বেশি আসন পাবে। ২০১৯

c8e30689dcb9fbf98b6c16518eae65f4

তৃণমূল মূর্তি ভেঙে বিজেপির ঘাড়ে দায় চাপাচ্ছে: মোদি

টাকি ও ডায়মন্ডহারবার: তৃণমূলের লোকজনই আমাদের উপর হামলা করে এখন রাজনীতি করছে। ওরাই বিদ্যাসাগরের মূর্তি ভেঙে আমাদের উপর দোষ চাপাচ্ছে। কলেজ স্ট্রিটে অমিত শাহের রোড শো’য় অশান্তি প্রসঙ্গে বুধবার ডায়মন্ডহারবারের জনসভা থেকে এমনই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, বাংলার জনসমর্থন দেখে বলছি, বাংলার পূর্ণ সমর্থনে বিজেপি একাই দেশে ৩০০-র বেশি আসন পাবে। ২০১৯ সালেই দিদি সাফ হয়ে যাবে।

তিনি বলেন, কলকাতার মানুষ যেভাবে দিদির গুন্ডারাজকে রুখে দিয়েছেন, তাতে আপনারা বুঝিয়ে দিয়েছেন, বদলের সময় এসেছে। এদিনই টাকির জনসভা থেকে তিনি ওই ইস্যুতে বলেন, কলকাতার ছবি পুরো দেশ দেখেছে। মমতাদিদি দু’দিন আগেই বলেছিলেন, ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব। তার ২৪ ঘণ্টার মধ্যেই বিজেপির রাষ্ট্রীয় অধ্যক্ষ ভাই অমিত শাহজির উপর হামলা করিয়ে দিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *