শেষ প্রচারে লাল সুনামিতে তোলপাড় শহর কলকাতা

কলকাতা: নেপালদেব ভট্টাচার্যের সমর্থনে পদযাত্রা। দমদম লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী নেপালদেব ভট্টাচার্যের সমর্থনে বৃহস্পতিবার সকালে প্রচারে পথযাত্রা৷ জ্যৈষ্ঠের প্রথম দিনে প্রখর রোদের তেজে বিটি রোডের কালো পিচ লাল হল বর্ণাঢ্য সুসজ্জিত এই পথযাত্রায়। এদিন সকালে পথসভা বরানগর প্রগতি সঙ্ঘের মাঠ থেকে শুরু হয়ে শেষ হয় সোদপুর টাফিক মোড়ে। দীর্ঘ সাড়ে ৬ কিলোমিটার পথ

2c0349ce99660928f7ae5d876735d8c2

শেষ প্রচারে লাল সুনামিতে তোলপাড় শহর কলকাতা

কলকাতা: নেপালদেব ভট্টাচার্যের সমর্থনে পদযাত্রা। দমদম লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী নেপালদেব ভট্টাচার্যের সমর্থনে বৃহস্পতিবার সকালে প্রচারে পথযাত্রা৷ জ্যৈষ্ঠের প্রথম দিনে প্রখর রোদের তেজে বিটি রোডের কালো পিচ লাল হল বর্ণাঢ্য সুসজ্জিত এই পথযাত্রায়।

শেষ প্রচারে লাল সুনামিতে তোলপাড় শহর কলকাতাএদিন সকালে পথসভা বরানগর প্রগতি সঙ্ঘের মাঠ থেকে শুরু হয়ে শেষ হয় সোদপুর টাফিক মোড়ে। দীর্ঘ সাড়ে ৬ কিলোমিটার পথ পরিক্রমা করে ঢাকি, আদিবাসী নৃত্য, পাঞ্জাবি লোকসঙ্গীত, ডান্ডি নাচের মাধ্যমে। পদযাত্রা যত এগিয়েছে সাধারণ মানুষের সংখ্যা ততই বেড়েছে। আশেপাশের মানুষ রাস্তায় বেরিয়ে হাত নেড়ে সংবর্ধনা জানিয়েছে আবার অনেকে প্রার্থীর সাথে হাত মিলিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। রাস্তার দু’পাশের মানুষ দাঁড়িয়ে অভিনন্দন জানিয়েছেন প্রার্থীকে। ছোট বড় দোকান শোরুমের কর্মরত মানুষও রাস্তায় বেরিয়ে আসে এই বর্ণাঢ্য পদযাত্রা দেখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *