বিদ্যাসাগর আজ যেখানেই থাকুন না কেন, দোষীকে চিনতে পেরেছেন: মোদি

আজ বিকেল: ‘বিদ্যাসাগর আজ যেখানেই থাকুন না কেন, তিনি দেখছেন বাংলার উন্নয়নের জন্য কে লড়ছে আর কে অনুপ্রবেশকারীদের জন্য কাজ করছে।’ বৃহস্পতিবার রাজ্যে শেষ প্রচারে এসে এভাবেই মমতার বক্তব্যের পাল্টা দিলেন মোদি। এদিন ফের একবার বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রসঙ্গ তুলে মোদি প্রশ্ন করেন, কেন বিদ্যাসাগর কলেজের সিসিটিভি ফুটেজ প্রকাশ করছে না মমতা সরকার? পাশাপাশি তাঁর দাবি

14acbcee194b35162a605baaaa48abdf

বিদ্যাসাগর আজ যেখানেই থাকুন না কেন, দোষীকে চিনতে পেরেছেন: মোদি

আজ বিকেল: ‘বিদ্যাসাগর আজ যেখানেই থাকুন না কেন, তিনি দেখছেন বাংলার উন্নয়নের জন্য কে লড়ছে আর কে অনুপ্রবেশকারীদের জন্য কাজ করছে।’ বৃহস্পতিবার রাজ্যে শেষ প্রচারে এসে এভাবেই মমতার বক্তব্যের পাল্টা দিলেন মোদি।

এদিন ফের একবার বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রসঙ্গ তুলে মোদি প্রশ্ন করেন, কেন বিদ্যাসাগর কলেজের সিসিটিভি ফুটেজ প্রকাশ করছে না মমতা সরকার? পাশাপাশি তাঁর দাবি সারদা, নারদার প্রমাণ লোপাটের মতো বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ক্ষেত্রেও আসল সত্যিটা লুকোচ্ছে সরকার। পাশাপাশি, ঘটনায় দোষীদের শাস্তির দাবি করেন মোদি। সুযোগ পেয়ে মমতাকে কটাক্ষ করতে ছাড়েননি নরেন্দ্র মোদি। মমতাকে ‘স্টিকার দিদি’ বলে কটাক্ষও করেন তিনি। তোপ দেগে বলেন, কেন্দ্রীয় সরকার যে সমস্ত প্রকল্প পাঠায় তাতে স্টিকার নিজের নামে সাঁটিয়ে সেখান থেকে তোলাবাজি চালায় মমতার সরকার। পাশাপাশি , অভিষেকের প্রসঙ্গ তুলে ফের একবার মোদি তোলাবাজি ও দুর্নীতির অভিযোগ তোলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *