বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিজেপি কর্মীকে পিটিয়ে খুন

কৃষ্ণনগর: ভোট পরবর্তী সিংসায় ফের উত্তপ্ত নদিয়ার৷ চাপড়ায় খুন বিজেপি কর্মী। কাঠগড়ায় তৃণমূল। শক্তিনগর হাসপাতালে চিকিৎসার গাফিলতিতে বিজেপি কর্মীর মৃত্যুর অভিযোগ৷ মৃত বিজেপি কর্মীর নাম হারাধন মৃধা। বুধবার ভীমপুর থানার এলাঙ্গী গ্রামে তৃণমূল কর্মী-সমর্থকরা হারাধন মৃধাকে তুলে নিয়ে গিয়ে নৃশংসভাবে মারধর করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে ভীমপুর থানার পুলিশ আশঙ্কাজনক অবস্থায় হারাধনকে উদ্ধার করে

f95159b9058120378bb8a60438e3cfac

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিজেপি কর্মীকে পিটিয়ে খুন

কৃষ্ণনগর: ভোট পরবর্তী সিংসায় ফের উত্তপ্ত নদিয়ার৷ চাপড়ায় খুন বিজেপি কর্মী। কাঠগড়ায় তৃণমূল। শক্তিনগর হাসপাতালে চিকিৎসার গাফিলতিতে বিজেপি কর্মীর মৃত্যুর অভিযোগ৷ মৃত বিজেপি কর্মীর নাম হারাধন মৃধা।

বুধবার ভীমপুর থানার এলাঙ্গী গ্রামে তৃণমূল কর্মী-সমর্থকরা হারাধন মৃধাকে তুলে নিয়ে গিয়ে নৃশংসভাবে মারধর করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে ভীমপুর থানার পুলিশ আশঙ্কাজনক অবস্থায় হারাধনকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালের নিয়ে আসে।

পুলিশি নজরদারির মধ্যে রাখা হয় তাকে। পরিবারের অভিযোগ, শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসার গাফিলতিতে মৃত্যু হয় ওই বিজেপি কর্মীর৷ এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে ও সন্ত্রাসের প্রতিবাদে ভীমপুর থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। কৃষ্ণনগর রাজ্য সড়কও অবরোধ করেন বিজেপি কর্মী সমর্থকরা। পরে পুলিশের আশ্বাসে উঠে যায় অবরোধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *