হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হার্দিক পাণ্ডিয়ার বাবার, শোকস্তব্ধ ক্রীড়ামহল

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হার্দিক পাণ্ডিয়ার বাবার, শোকস্তব্ধ ক্রীড়ামহল

1b8ba579b7bf29ae53c6ee37f5cfa39b

নয়াদিল্লি: প্রয়াত ভারতীয় দলের দুই তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া এবং ক্রুনাল পাণ্ডিয়ার বাবা হিমাংশু পাণ্ডিয়া। জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। এই ঘটনায় শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেট মহল। ইতিমধ্যেই শোক বার্তা এবং সমবেদনা জানিয়েছেন বিরাট কোহলি থেকে শুরু করে সচিন তেন্ডুলকার, ইরফান পাঠান।

পারিবারিক সূত্রে খবর, এদিন সকালে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয়। এই খবর পাওয়া মাত্রই সৈয়দ মোস্তাক আলী ট্রফি রাজপথ থেকে ফিরতে হল ক্রুনাল পাণ্ডিয়াকে। বাকি টুর্নামেন্ট খেলতে পারবেন না তিনি। অন্যদিকে দেশের মাটিতে আসন্ন টেস্ট সিরিজের জন্য বাড়িতেই প্রস্তুতি সারছিলেন হার্দিক। হঠাৎ পিতৃবিয়োগে স্বাভাবিকভাবেই মন খারাপ তাঁর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাণ্ডিয়া পরিবারের উদ্দেশ্যে সমবেদনা এবং শোক বার্তা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের একাধিক তারকা এবং প্রাক্তন তারকা। তাদের মধ্যে উল্লেখযোগ্য সচিন তেণ্ডুলকার, বিরাট কোহলি, ইরফান পাঠান। 

 

 

সম্প্রতি খুশির খবরে আনন্দে আত্মহারা হয়েছিল ভারতীয় ক্রিকেটমহল সহ গোটা দেশ। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিরুষ্কা দম্পতি। ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কন্যা সন্তান হওয়ার খবরে খুশির বাতাবরণ তৈরি হয়েছিল সর্বত্র। তবে কয়েক দিনের মধ্যেই ভারতীয় ক্রিকেট মহল পেল এই দুঃসংবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *