কালো টাকা উদ্ধারে চূড়ান্ত বিপাকে বঙ্গ বিজেপি

আসানসোল: আসানসোল স্টেশনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আপ্ত সহায়কের কাছ থেকে বাজেয়াপ্ত হওয়া এক কোটি টাকা দলেরই বলে স্বীকার করে নিল গেরুয়া শিবির। ওই টাকা আসানসোল থেকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল বলে তারা সিআইডিকে চিঠি দিয়ে জানিয়েছে। বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই সিআইডিকে পাঠানো চিঠিতে লিখেছেন, গৌতম চট্টোপাধ্যায় এবং লক্ষ্মীকান্ত সাউ দু’জনই দলের কর্মী।

ecd9292a54b8cf821d932705e370c271

কালো টাকা উদ্ধারে চূড়ান্ত বিপাকে বঙ্গ বিজেপি

আসানসোল: আসানসোল স্টেশনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আপ্ত সহায়কের কাছ থেকে বাজেয়াপ্ত হওয়া এক কোটি টাকা দলেরই বলে স্বীকার করে নিল গেরুয়া শিবির। ওই টাকা আসানসোল থেকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল বলে তারা সিআইডিকে চিঠি দিয়ে জানিয়েছে।

বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই সিআইডিকে পাঠানো চিঠিতে লিখেছেন, গৌতম চট্টোপাধ্যায় এবং লক্ষ্মীকান্ত সাউ দু’জনই দলের কর্মী। বাজেয়াপ্ত এক কোটি টাকা ২ মে ব্যাঙ্ক থেকে তোলা হয়েছিল। সেটা বিজেপিরই টাকা। ওই টাকা আসানসোলে জেলা অফিসে পাঠানো হয়েছিল নির্বাচনে খরচের জন্য। খরচ না হওয়ায় ১২ মে কলকাতায় রাজ্য অফিসে পাঠানো হচ্ছিল।

লক্ষ্মণবাবু বলেন, ওটা আমাদের পার্টিরই টাকা। টাকাটা আমাদের জেলাতেই ছিল। ভোটের কাজে টাকাটা খরচ হয়নি। সেকারণে আমরা খরচ না হওয়া টাকা রাজ্যে পাঠাচ্ছিলাম। এটা নিয়ে শুধু শুধু জলঘোলা করছে। তৃণমূল নেতা জিতেন্দ্র তেওয়ারি বলেন, পুরো টাকাটাই অবৈধ। কোনও মাফিয়ার কাছ থেকে তারা তা নিয়েছিল বা হাওলার মাধ্যমে টাকা এসেছিল। ওদের নেতাদের দু’রকম কথাতেই তা পরিষ্কার হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *