বাবার মৃত্যুতে বাড়ি ফিরলেন পান্ডিয়া

বাবার মৃত্যুতে বাড়ি ফিরলেন পান্ডিয়া

eaf5fbc316d5d339b61c614b286c15e9

 

বরোদা: মারা গেলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অল-রাউন্ডার হার্দিক ও ক্রুনাল পান্ডিয়ার বাবা। পিতৃবিয়োগের খবর শুনে চলতি সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের মাঝপথেই বায়ো-বাবল থেকে বেরিয়ে বাড়ির পথ ধরলেন বরোদা অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া।

পান্ডিয়া পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন ৭১ বছর বয়সী হিমাংশু পান্ডিয়া। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মাঝপথেই সৈয়দ মুস্তাক আলি ট্রফি ছেড়ে বায়ো-বাবল থেকে বেরিয়ে বাড়ির ফিরে আসেন বড় ভাই ক্রুনাল পান্ডিয়া। বরোদা ক্রিকেট বোর্ডের সভাপতি শিশির হাতাঙ্গাদি জানিয়েছেন, “হ্যাঁ, বাবার মৃত্যুর খবর শুনে বায়ো-বাবল ছেড়ে বাড়ি ফিরে গিয়েছে ক্রুনাল। এটা ওর ব্যক্তিগত ক্ষতি। বরোদা ক্রিকেট বোর্ড ক্রুনাল ও হার্দিকের অপূরণীয় ক্ষতিতে শোক প্রকাশ করছে।”

হার্দিক পান্ডিয়া এই মুহূর্তে ইংল্যান্ড সফরের জন্য নিজেকে তৈরি করছিলেন। এই অপ্রত্যাশিত ক্ষতিতে স্বাভাবিকভাবেই তার মন বিষণ্ণ। দুই ভাইকে সমবেদনা জানিয়ে ইতিমধ্যেই ট্যুইট করেছেন সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি ও ইরফান পাঠান। সচিন লিখেছেন, “ক্রুনাল এবং হার্দিক, তোমাদের পিতৃবিয়োগের খবর শুনে খুবই দুঃখিত আমি। তোমাদের পরিবার ও বন্ধুদের জন্য আমার সমবেদনা রইল। ভগবান এই কঠিন সময়ে তোমাদের লড়াই করার শক্তি দিক।”

ট্যুইটারে ভারতীয় অধিনায়ক বিরাট লিখেছেন, “তোমাদের বাবার মৃত্যুর খবর শুনে মনটা ভেঙে গেল। বার-দুয়েক ওনার সঙ্গে কথা হয়েছে। অত্যন্ত প্রাণোচ্ছল মানুষ ছিলেন। ওনার আত্মার শান্তি কামনা করি। তোমরা দুজনে শক্ত হও ক্রুনাল আর হার্দিক।” ট্যুইট করেছেন প্রাক্তন বরোদা অধিনায়ক ইরফান পাঠানও। লিখেছেন, “মোতিবাগে আঙ্কলের সঙ্গে প্রথমবারের সাক্ষাতের কথা মনে পড়ে যাচ্ছে। দুই ছেলের ক্রিকেট খেলা নিয়ে উনি খুব উৎসাহী ছিলেন। তোমাদের এবং তোমাদের পরিবারের জন্য আমাদের সমবেদনা রইল। ক্রুনাল ও হার্দিক, এই কঠিন সময় পার করার জন্য ঈশ্বর তোমাদের শক্তি দিক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *