বোরখা পরিহিত ভোটারদের তল্লাশির দাবি করল বিজেপি

আজ বিকেল: বোরখা পরিহিত মহিলাদের নজরদারিতে রাখার দাবি, শেষ দফা ভোটের আগে কমিশনের কাছে এই দাবি রাখলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, আগামী কালের ভোট কেন্দ্রগুলির মধ্যে বেশ কয়েকটি মুসলিম অধ্যুষিত এলাকা রয়েছে। সেই সমস্ত এলাকার বোরখা পরিহিত ভোটারদের তল্লাশি করার অনুরোধ জানালেন তিনি। বুথের নিরাপত্তার খাতিরেই এই বন্দোবস্ত করতে হবে। সেজন মহিলা নিরাপত্তারক্ষীও

2cc461b0e244bb1dabf235d60abf760a

বোরখা পরিহিত ভোটারদের তল্লাশির দাবি করল বিজেপি

আজ বিকেল: বোরখা পরিহিত মহিলাদের নজরদারিতে রাখার দাবি, শেষ দফা ভোটের আগে কমিশনের কাছে এই দাবি রাখলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, আগামী কালের ভোট কেন্দ্রগুলির মধ্যে বেশ কয়েকটি মুসলিম অধ্যুষিত এলাকা রয়েছে। সেই সমস্ত এলাকার বোরখা পরিহিত ভোটারদের তল্লাশি করার অনুরোধ জানালেন তিনি। বুথের নিরাপত্তার খাতিরেই এই বন্দোবস্ত করতে হবে। সেজন মহিলা নিরাপত্তারক্ষীও সংশ্লিষ্ট বুথগুলিতে মোতায়েন করুন।

তাঁর অভিযোগ, মুসলিম অধ্যুষিত এলাকার ভোটকেন্দ্রগুলিতে ছাপ্পা চলে। প্রায়শই অভিযোগ আসে, বোরখা পরে এসে পুরুষরা জাল ভোট দিয়ে যায়। রাজ্যের মুখ্য নির্বাচনী কর্মকর্তাদের কাছে বিষয়টি জানিয়েছি। আমরা মহিলা সশস্ত্র বাহিনী চেয়েছি। এতে ভোটদাতাদের ঠিকঠাক তল্লাশি করা যাবে। এমনিতেই কালকের ভোট কলকাতা-সহ পার্শ্ববর্তী এলাকায় হচ্ছে, সেখানে মহিলা ভোটারদের মধ্যে বোরখা পরিহিতদের সংখ্যাই বেশি। ঠিকমতো তল্লাশি না হলে ভুয়ো ভোটার ও ভোট দুটোই বাড়বে। স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়া তাতে ব্যহত হবে, যা কখনওই কাম্য হতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *