রিপোর্টে ধরা পড়ল গুরুতর চোট, IPL থেকে ছিটকে গেলেন শ্রেয়স

রিপোর্টে ধরা পড়ল গুরুতর চোট, IPL থেকে ছিটকে গেলেন শ্রেয়স

ecdde286520c7b87e974e683e2fd4efd

 

পুনে: টুর্নামেন্ট শুরুর আগেই অধিনায়কহীন হল দিল্লি ক্যাপিটালস। কাঁধের চোটের জন্য চলতি ইংল্যান্ড সিরিজ-সহ গোটা আইপিএলেই না খেলার সম্ভাবনা শ্রেয়স আইয়ারের। হতে পারে অস্ত্রপ্রচারও। ট্যুইট করে এই খবর জানিয়েছেন দিল্লি ক্যাপিটালস দলের মালিক পার্থ জিন্দাল। তবে বিসিসিআইয়ের তরফে সরকারিভাবে এখনও কোনও বিজ্ঞপ্তি জারি করা হয়নি।

মঙ্গলবার পুনেতে ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ কাঁধে চোট পান শ্রেয়স। ব্যথায় কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন তিনি। প্রাথমিক পর্যবেক্ষণের পর বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল, শ্রেয়সের কাঁধের হাড় সামান্য সরে গিয়েছে। তাই চলতি সিরিজের পাশাপাশি আইপিএলের প্রথম দিকেও মাঠে নামতে পারবেন না তিনি। যদিও পরে স্ক্যান রিপোর্টে আরও গুরুতর চোট ধরা পড়ে। যার জন্য অস্ত্রোপচারও করতে হতে পারে।

দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দল শ্রেয়সকে নিয়ে ট্যুইট করে জানিয়েছেন, আমাদের অধিনায়কের জন্য একদম বিধ্বস্ত ও বিষন্ন। শক্ত থাকো অধিনায়ক, তোমার দ্রুত সুস্থতা কামনা করি। তোমার ওপর পূর্ণ আস্থা আছে, তুমি এর থেকে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের তোমাকে প্রয়োজন।” এর থেকে আন্দাজ করা যায় আংশিক নয়, গোটা আইপিএলেই দিল্লি ক্যাপিটালস হয়ে মাঠে থাকতে পারবেন না শ্রেয়স আইয়ার। তার পরিবর্তে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিতে পারেন ঋষভ পন্থ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *