শেষ ওভারে নাটকীয় হার মুম্বইয়ের, ৫ উইকেটে জয় দিল্লির

শেষ ওভারে নাটকীয় হার মুম্বইয়ের, ৫ উইকেটে জয় দিল্লির

16e896e7b6362fcf438d4ff2c4b690e8

 

চেন্নাই: অবশেষে থামল মুম্বই ইন্ডিয়ান্সের বিজয়রথ। চেন্নাইয়ে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের কাছে লো স্কোরিং ম্যাচে হার মানতে হল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে। ৫ বল বাকি থাকতে মুম্বই ইন্ডিয়ান্সের দেওয়া ১৩৮ রানের লক্ষ্যমাত্রা পার করে দিল্লি। ৪ ওভারে ২৪ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা হন দিল্লির অমিত মিশ্র। 

মঙ্গলবার চেন্নাইয়ের মাঠে দিল্লির বিরুদ্ধে খেলতে নেমে মুম্বই টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথম ৬ ওভারের পাওয়ার প্লে-তে মাত্র ১ উইকেট খুইয়ে ৫ রান করে রোহিতের মুম্বই। এরপর ৩০ বলে ৪৪ রান করে অমিত মিশ্রর বলে আউট হয়ে অধিনায়ক রোহিত শর্মা সাজঘরে ফিরলে তাসের ঘরের মতো ভেঙে পড়ে মুম্বাইয়ের ব্যাটিং লাইনআপ। নির্ধারিত ২০ ওভারের শেষে ৯ উইকেট খুইয়ে মাত্র ১৩৭ রানেই থেমে যায় মুম্বই।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই পৃথ্বী শ-এর উইকেট খোয়ায় দিল্লি। কিন্তু শিখর ধাওয়ান এবং স্টিভ স্মিথ দিল্লির স্কোরবোর্ডকে এগিয়ে নিয়ে চলেন। কিন্তু শিখর, স্মিথ এবং অধিনায়ক ঋষভ তাড়াতাড়ি আউট হয়ে গেলে চাপে পড়ে যায় দিল্লি। টানটান ম্যাচ গড়ায় শেষ ওভার পর্যন্ত। শেষ ওভারে জিততে গেলে দিল্লির প্রয়োজন ছিল ৫ রান। সেখানে প্রথম বলেই চার মেরে ম্যাচ ড্র করেন হেটমায়ার। পরের বলে নো বল করে দিল্লিকে জয় উপহার দেন মুম্বইয়ের কায়রন পোলার্ড। পরপর দুই ম্যাচে জিতে অবশেষে হারের মুখে পড়তে হল মুম্বইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *