বৃষ্টিতে পিছিয়ে গেল টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, এখনও অনিশ্চিত খেলা শুরুর সময়

বৃষ্টিতে পিছিয়ে গেল টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, এখনও অনিশ্চিত খেলা শুরুর সময়

55422f4c2dd554a11559abce972d8a7a

সাউদাম্পটন: পিছিয়ে গেল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের শুরু। শুক্রবার ভারতীয় সময় দুপুর তিনটেয় সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ফাইনাল খেলতে নামার কথা ছিল ভারত ও নিউজিল্যান্ডের। কিন্তু অত্যন্ত খারাপ আবহাওয়ার জন্য সাউদাম্পটনে খেলা পিছিয়ে দেওয়া হয়েছে। বিশ্বের সর্বোচ্চ ক্রিকেট সংস্থা আইসিসির পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়েছে, ‘প্রথম দিনের খেলায় প্রথম সেশনের খেলা হবে না। একেবারে দ্বিতীয় সেশনে থেকে খেলা শুরু হবে।’ এমনকি পিছিয়ে দেওয়া হয়েছে টসের সময়ও।

ঐতিহাসিক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আজ মুখোমুখি নামছে ভারত ও নিউজিল্যান্ড। কিন্তু সাউদাম্পটনে আগামী পাঁচ দিনই খারাপ আবহাওয়ার ইঙ্গিত রয়েছে। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামী পাঁচদিন সাউদাম্পটনে মাঝারি বৃষ্টিপাতের আশঙ্কা থাকছে। সেজন্য অবশ্য ৫ দিনের জায়গায় আইসিসি এই ঐতিহাসিক ফাইনাল ম্যাচের জন্য ৬ দিন নির্ধারণ করেছে। বৃষ্টির জন্য খেলা কোনোরকম ব্যহত হলে তার জন্য পাঁচদিনের পর একটি রিসার্ভ দিন রাখা হয়েছে।

শুক্রবার দুপুর তিনটেয় যে খেলা শুরু হওয়ার কথা ছিল সেই খেলা বিকেল পাঁচটার পরও শুরু হল না। সাউদাম্পটনে এখনও মাঠের অবস্থা খুবই শোচনীয়। মাঠের কোণায় কোণায় এখনও জমে রয়েছে জল। পিচ ঢাকা সেই সকাল থেকে। আইসিসির তরফ থেকে এখনও কখন খেলা শুরু হতে পারে তা নিয়ে ইতিবাচক কোনো সাড়া পাওয়া যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *