পদবি খান বলেই সক্রিয় NCB! আরিয়ানের পাশে এবার মেহবুবা

পদবি খান বলেই সক্রিয় NCB! আরিয়ানের পাশে এবার মেহবুবা

9c743d10b1ed57b352e820de3a9b2fbb

নয়াদিল্লি: তিনি শাহরুখ খানের পুত্র। আরিয়ান খান। আর পদবী ‘খান’ বলেই তাঁকে নিশানা করা হয়েছে। প্রচণ্ড সক্রিয়তা দেখাচ্ছে এনসিবি। এবার আরিয়ানের পাশে দাঁড়িয়ে এমনই মন্তব্য করলেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। মাদককাণ্ডে ধৃত শাহরুখপুত্র আরিয়ান খানকে পূর্ণ সমর্থন জানিয়ে কেন্দ্র এবং এনসিবিকে একহাত নিলেন তিনি। আসলে লখিমপুরের ঘটনার প্রেক্ষিতে কথা বলতে গিয়েই এই প্রসঙ্গ টেনে আনেন মেহবুবা।

উত্তরপ্রদেশের লখিমপুরের ঘটনায় এখন বিজেপি মন্ত্রীর পুত্র পুলিশি হেফাজতে রয়েছে। কিন্তু অনেক টালবাহানার পর তাঁকে গ্রেফতার করে পুলিশ। সেই প্রেক্ষিতেই মেহবুবা বলেন, চার জন কৃষককে যে খুন করেছে সেই কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলি ২৩ বছরের এক যুবকের পিছনে পড়েছে। কারণ তাঁর পদবি খান! তাঁর যুক্তি, শুধুমাত্র মুসলিম বলেই আরিয়ানকে নিশানা করা হয়েছে। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার শাহরুখ-পুত্রকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল সেশন কোর্ট৷ এর পর থেকে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান৷ শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন জানিয়েছিলেন তাঁর আইনজীবী৷ কিন্তু তা খারিজ করে দেয় আদালত৷ সোমবার ফের আরিয়ানের জামিনের আবেদন করা হয়৷ কিন্তু শুনানি পিছিয়ে দেওয়া হয়৷ তাই আপাতত জেলেই রয়েছে আরিয়ান। 

উল্লেখ্য, এই ইস্যুতে মুখ খুলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীও। তিনি মনে করছেন শুধুমাত্র সংখ্যালঘু বলেই শাহরুখ খানের ছেলেকে নিশানা করা হয়েছে। তিনি মনে করছেন শাহরুখের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে এবং আরিয়ানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে। ঠিক আগের বছর যেমন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে গর্জে উঠেছিল একাংশ ঠিক তেমনই এবার আরিয়ান খান ষড়যন্ত্রের শিকার। এই প্রেক্ষিতে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেছেন অধীর রঞ্জন চৌধুরী। তাঁর বক্তব্য, বিগত কয়েকদিন ধরে শাহরুখ খান এবং তার পরিবার সমস্যায় জর্জরিত কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোন কথা বলছেন না বা এই ব্যাপারে প্রতিবাদ করছেন না, অথচ শাহরুখের সঙ্গে মমতার সম্পর্ক খুবই ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *