জয় শ্রী রাম স্লোগান তুলে পুরসভায় তাণ্ডব, ভাঙা হল চেয়ারম্যানের নেমপ্লেট

আজ বিকেল: জিততে না জিততেই এলাকা দখলে নেমে পড়ল অর্জুন অ্যান্ড কোম্পানি। প্রথমে নৈহাটি পুরসভার ১৭জন কাউন্সিলরকে বিজেপিতে যোগ দেওয়ানো হল। সেই ধাক্কা কাটতে না কাটতেই নয়া বিপদ হাজির পৌরপ্রধানের ঘরে। বুধবার সকালে ৩০ থেকে ৪০ জনের একটি দল পুরসভায় ঢুকে পড়ে, মুখে তাদের জয় শ্রী রাম ধ্বনি। সবাইকে কাজ বন্ধ করতে বলে তাণ্ডব শুরু

8b894dca13959c4dd83caaa6b6e8d467

জয় শ্রী রাম স্লোগান তুলে পুরসভায় তাণ্ডব, ভাঙা হল চেয়ারম্যানের নেমপ্লেট

আজ বিকেল: জিততে না জিততেই এলাকা দখলে নেমে পড়ল অর্জুন অ্যান্ড কোম্পানি। প্রথমে নৈহাটি পুরসভার ১৭জন কাউন্সিলরকে বিজেপিতে যোগ দেওয়ানো হল। সেই ধাক্কা কাটতে না কাটতেই নয়া বিপদ হাজির পৌরপ্রধানের ঘরে।

বুধবার সকালে ৩০ থেকে ৪০ জনের একটি দল পুরসভায় ঢুকে পড়ে, মুখে তাদের জয় শ্রী রাম ধ্বনি। সবাইকে কাজ বন্ধ করতে বলে তাণ্ডব শুরু করে। পৌরপ্রধানের ঘরে ঢুকে সিসিটিভি রেকর্ডার খুলে নিয়ে যায়।  শেষে চেয়ারম্যানের ঘরে তালা ঝুলিয়ে তাঁর নেমপ্লেট মাটিতে ফেলে পায়ে দলা হয় বলে অভিযোগ।

এই ঘটনার পর থানায় খবর গেলে পুলিশ ঘটনাস্থলে আসে। উত্তপ্ত পরিস্থিতি আঁচ করে সেখানে পুলিশ পিকেট বসানো হয়েছে। এই প্রসঙ্গে বিজেপি কাউন্সিলার গণেশ দাস বলেছেন, “এই ঘটনার সঙ্গে যারাই যুক্ত থাকুক, রেহাই পাবে না। তাদের অবিলম্বে শাস্তি দেওয়া হবে। পুলিশকে আমরা বলেছি কোনও রকমের রাজনৈতিক রং না দেখে ব্যবস্থা নিতে।”

তবে এই ঘটনার পর স্থানীয় এক তৃণমূল কাউন্সসিলারের বক্তব্য, “নিজেরাই সব করিয়ে এখন সাধু সাজা হচ্ছে। নির্বাচনের আগে থেকে গোটা এলাকাতে উত্তেজনা ছড়াচ্ছে বিজেপি। সাধারণ মানুষকে ভয় দেখানো হচ্ছে। তারপরে আবার নিজেরা ভালোমানুষির কথা বলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *