বিধানসভা ভোটের আগেই তৃণমূল শেষ, মমতার সরকার পড়ল বলে, কী বললেন দিলীপ ঘোষ?

আজ বিকেল: লোকসভার পরে মমতা বন্দ্যোপাধ্যায় শক্ত মাটিতে আছড়ে পড়েছেন। বিধান সভা নির্বাচনের আগে মমতার সরকার শেষ, দলে কোনও নেতা খুঁজে পাওয়া যাবে না। মমতার পার্টি শেষ হয়ে যাবে বিধান সভায় লড়ার জন্য প্রার্থী খুঁজে পাবেন না তিনি। মোদির শপথ অনুষ্ঠানের শেষে কলকাতায় ফিরে এভাবেই তৃণমূল নেত্রীকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাষ্ট্রপতি

912b809f6fe0f05b06629345817f898a

বিধানসভা ভোটের আগেই তৃণমূল শেষ, মমতার সরকার পড়ল বলে, কী বললেন দিলীপ ঘোষ?

আজ বিকেল:  লোকসভার পরে মমতা বন্দ্যোপাধ্যায় শক্ত মাটিতে আছড়ে পড়েছেন। বিধান সভা নির্বাচনের আগে মমতার সরকার  শেষ, দলে কোনও নেতা খুঁজে পাওয়া যাবে না। মমতার পার্টি শেষ হয়ে যাবে বিধান সভায় লড়ার জন্য প্রার্থী  খুঁজে পাবেন না তিনি। মোদির শপথ অনুষ্ঠানের শেষে কলকাতায় ফিরে এভাবেই তৃণমূল নেত্রীকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রাষ্ট্রপতি ভবনে যখন মোদির শপথকে ঘিরে হই হই রব উঠেছে, গোটা দেশ যখন টিভির পর্দায় নজর রেখেছে, তখনই ভাটপাড়ায় ছুটেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে আগের দিনই নৈহাটি পুরসভায় তালা ঝুলিয়েছে একদল দুষ্কৃতী। মমতাকে দেখে রাস্তাতেই অনেকে জয় শ্রী রাম স্লোগান দিলে তিনি মেজাজ হারান। এই প্রসঙ্গে তৃণমূল নেত্রীকে একহাত নিয়েছেন দিলীপবাবু। তিনি বলেন,  মমতা তো নাটক করছেন। জয় শ্রী রাম বললে গ্রেপ্তার করছেন। বিপদে পড়তেই তিনি দাঁত নখ বের করে আক্রমণ শুরু করেছেন। আর হিন্দি ভাষিরাই তো প্রথমে বিজেপিকে সমর্থন করেছে, বাঙালিরা তো সেদিন সমর্থন করতে শুরু করল। আসামে গিয়েথিলেন এনআরসি আটকাতে, আসামের বাঙালিরা তাঁকে পাত্তা দেয়নি। বাঙালিরা এতটাও সংকীর্ণ মনের না। প্রকারান্তরে মমতাকে সংকীর্ণমনা বললেন দিলীপ ঘোষ। তিনি বলেন, দিদি বিদ্যাসাগরকে নিয়ে কেঁদে ভাসিয়ে দিলেন রাস্তায় নেমে গেলেন, তাঁর মুখের ভাষা শুনে লজ্জা করছে আমাদের। তিনি নাকি বাংলার মুখ্যমন্ত্রী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *