বলিউডকে উত্তরপ্রদেশ নিয়ে যেতে চায় বিজেপি, তাই আরিয়ান কাণ্ড: মহারাষ্ট্রের মন্ত্রী

বলিউডকে উত্তরপ্রদেশ নিয়ে যেতে চায় বিজেপি, তাই আরিয়ান কাণ্ড: মহারাষ্ট্রের মন্ত্রী

3855f5b51dfaf7a22e8dc026f616a619

মুম্বই: মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খান। গ্রেফতারির প্রায় ২৬ দিন পর তিনি গতকাল জামিন পেয়েছেন। তবে এই ঘটনায় মহারাষ্ট্রের মন্ত্রীর নবাব মালিক প্রথম থেকেই বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে এসেছেন। এবার তিনি আরও বড় বিস্ফোরক দাবি করে বললেন, বিজেপি চাইছে বলিউডকে মুম্বই থেকে উত্তর প্রদেশ নিয়ে যেতে তাই আরিয়ান খানের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

বর্ষিয়ান এনসিপি নেতা স্পষ্ট জানাচ্ছেন, যে মাদক মামলা ঘটেছে তাতে সরাসরি যুক্ত রয়েছে বিজেপি। মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশে বলিউডকে সরিয়ে নিয়ে যাওয়ার একটি নিপুন ষড়যন্ত্র এটি। নবাবের কথায়, মহারাষ্ট্র তথা বলিউডকে বদনাম করতেই এমন ষড়যন্ত্র করা হয়েছে। তিনি এও বলেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিজের স্বপ্নের ফিল্ম সিটি তৈরি করার পরিকল্পনার কথা বলেছিলেন। প্রথম থেকেই মুম্বইয়ের সিনেমা জগতের লোকেদের সঙ্গে তিনি বৈঠক করেছেন। এবার সেই স্বপ্ন সার্থক করতেই এই ধরনের ঘটনা ঘটানো হচ্ছে। প্রসঙ্গত, নবাব মালিক এই মাদক মামলার তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও একাধিক বিস্ফোরক অভিযোগ করেছেন। ঘুষ কেলেঙ্কারি থেকে প্রথম বিয়ের কথা বলে বড় বিতর্ক সৃষ্টি করেছেন তিনি। যদিও তার পাল্টা দিয়েছিলেন খোদ সমীর। 

উল্লেখ্য, ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা যায়, এনসিবির সেই টিমের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। কর্ডেলিয়া ক্রুজের পার্টি থেকেই আরিয়ান ও তাঁর সঙ্গীদের আটক করা হয়। বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখ পুত্রকে গ্রেফতার করা হয়। এদিকে, এনসিবি-র অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে নিয়েও বিতর্ক কিছু কম নেই। ইতিমধ্যেই তাঁকে আটক করেছে পুনে পুলিশ। মুম্বইয়ের প্রমোদতরীতে মাদক মামলায় এনসিবি-র অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে পুরনো একটি মামলায় আটক করা হয়েছে৷ বুধবার রাতে তাঁকে আটক করা হয়৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *